ব্রেকিং নিউজ
ed-summons-sanjay-rauts-wife-over-financial-irregularities-case
Sanjay Raut: আর্থিক দুর্নীতি মামলায় এবার ইডি জেরার মুখে সঞ্জয় রাউতের স্ত্রী, শনিবার দিলেন হাজিরা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-06 15:30:27


জমি-কাণ্ডে ইতিমধ্যে ইডির (ED) হাতে গ্রেফতার হয়েছেন শিবসেনা সাংসদ (Shiv Sena) সঞ্জয় রাউত। এবার আর্থিক তছরুপ মামলায় ইডি দফতরে হাজিরা দিলেন সঞ্জয় রাউতের (Sanjay Raut) স্ত্রী বর্ষা। শনিবার সকালে শিবসেনা সাংসদের ভাই ও কন্যার সঙ্গে ইডি দফতরে পৌঁছন বর্ষা। এদিকে, ৮ অগস্ট পর্যন্ত ইডি হেফাজতে রাউত। এর মধ্যেই আবাসন প্রকল্পে দুর্নীতির অভিযোগে রাউত-পত্নীকেও তলব করেছে ইডি।

সূত্রের খবর, আর্থিক দুর্নীতির মামলায় বর্ষার নাম বারবার উঠে এসেছে ইডির তদন্তে। তবে এই প্রথমবার তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। চার মাস আগে বর্ষা ও রাউতের দুই সহযোগীর অন্তত ১১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে কেন্দ্রীয় সংস্থা।

বাজেয়াপ্ত হওয়া সম্পত্তির তালিকায় রয়েছে রাউতের স্ত্রীয়ের নামে দাদরের একটি ফ্ল্যাট। এই দুর্নীতি মামলায় অন্যতম সাক্ষীকে খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ জমা পড়েছে ইডির কাছে। যদিও এই অভিযোগের কোনও যোগসূত্র নেই রাউতের এমন দাবি করেছেন শিবসেনা সাংসদ।

পাশাপাশি রাজনৈতিক উদ্দেশে তাঁকে গ্রেফতার করা হয়েছে। এমনটাই প্রথম থেকে দাবি করছেন সঞ্জয় রাউত। সদ্য গ্রেফতার হওয়া এই নেতার পরিবারের পাশে দাঁড়িয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিন বলেছেন, 'সঞ্জয় রাউতকে নিয়ে আমি গর্বিত। আমাদের ধ্বংস করতে এটা একটা ষড়যন্ত্র। প্রতিহিংসার রাজনীতি চলছে।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন