ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
ed-again-summons-sonia-gandhi-on-wednesday-over-national-herald-case-
National herald: ইডি দফতরে সোনিয়াকে জেরা, বাইরে ওষুধ হাতে বসে প্রিয়াঙ্কা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-26 21:30:04


মঙ্গলবারের পর ফের বুধবারও ইডি তলব সোনিয়া গান্ধিকে। এদিন কংগ্রেস সভানেত্রীকে দু'দফায় ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে কেন্দ্রীয় সংস্থা। ন্যাশনাল হেরাল্ড মামলায় বুধবার ফের ইডি জেরার মুখে পড়বেন তিনি। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ রাহুল এবং প্রিয়ঙ্কাকে নিয়ে দিল্লির ইডি দফতরে হাজির হয়েছিলেন সোনিয়া গান্ধি।

কংগ্রেস সভানেত্রীর জিজ্ঞাসাবাদ পর্ব শুরু হতেই কংগ্রেস সাংসদদের নিয়ে সংসদ ভবন থেকে রাষ্ট্রপতি ভবন পর্যন্ত প্রতিবাদ মিছিল করেন রাহুল। কংগ্রেসের অভিযোগ, বিরোধী নেতাদের নিশানা করতে কেন্দ্রীয় বাহিনীকে ব্যবহার করা হচ্ছে। এই প্রতিবাদ মিছিল থেকে রাহুল-সহ অন্য কংগ্রেস নেতাদের আটক করে পুলিশ। এদিকে, রাহুল যখন আটক, তখন প্রিয়ঙ্কা ইডি দফতরে মায়ের ওষুধ হাতে বসে। 

সকাল ১১টা ১৫মিনিটে শুরু হয় সনিয়ার জেরা। ইডি সূত্রে খবর, কোভিডবিধি মেনেই জিজ্ঞাসাবাদ চলেছে। জিজ্ঞাসাবাদের সময় বাইরে দাঁড়িয়ে ছিল অ্যাম্বুল্যান্স। স্ট্যান্ডবাই হিসেবে ছিলেন দু'জন চিকিৎসক। পাশাপাশি বাড়ি থেকে যে পথে সোনিয়া ইডির দফতরে গিয়েছেন, সেই রাস্তার ধারে বসানো হয়েছিল দিল্লি পুলিসের ব্যারিকেড।

ন্যাশনাল হেরাল্ড সংবাদপত্রের আর্থিক তছরুপের ঘটনায় গত বৃহস্পতিবারও সোনিয়াকে জেরা করেছে ইডি। তারপর দিন অর্থাৎ শুক্রবার সমন পাঠিয়ে আবার সোমবার জেরার জন্য ডেকে পাঠানো হয়েছে কংগ্রেস সাংসদকে। ফের বুধবার তলব করে মঙ্গলবার সমন পাঠিয়েছে কেন্দ্রীয় সংস্থা। এর আগে একই মামলায় প্রায় ৫০ ঘণ্টা ধরে জেরা করা হয়েছে রাহুলকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন