ব্রেকিং নিউজ
delhi-private-office-closed
Delhi covid করোনা মাত্রাছাড়া, দিল্লিতে সমস্ত বেসরকারি অফিস বন্ধের নির্দেশ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-11 15:35:10


মাত্রাছাড়া বেড়েই চলেছে করোনার সংক্রমণ। যার জেরে দিল্লিতে মঙ্গলবার থেকে বন্ধ করে দেওয়া হল সমস্ত বেসরকারি অফিস। কেবলমাত্র জরুরি পরিষেবাভিত্তিক অফিসগুলি খোলা থাকবে। এর আগে বেসরকারি অফিসগুলিকে ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ চালানোর অনুমতি দিয়েছিল কেজরিওয়ালের সরকার। কিন্তু এবার পুরোপুরি বন্ধ করে দেওয়া হল।

দিল্লি ডিজাস্টার ম্যানেজমেন্ট অথরিটি (ডিডিএমএ) জানায়, যে সমস্ত বেসরকারি অফিস জরুরি পরিষেবা প্রদান করে, সেই অফিসগুলি ছাড়া বাকি সব অফিস বন্ধ রাখতে হবে। বেসরকারি সমস্ত অফিসের কর্মচারীদের বাড়ি থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে।  করোনা-ওমিক্রন সংক্রমণ রুখতে সোমবারই রেস্তোরাঁ বা হোটেলে বসে খাওয়াদাওয়া সবকিছুর ওপর নিষেধাজ্ঞা জারি করেছিল দিল্লি সরকার। খাবার কিনে তা বাড়ি নিয়ে গিয়ে খাওয়ার কথা বলা হয়েছিল। পাশাপাশি হোম ডেলিভারি কিংবা অনলাইন খাবার অর্ডারের পরিষেবা চালু থাকবে বলে জানানো হয়েছিল।

উল্লেখ্য, স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, সোমবার গত ২৪ ঘণ্টায় রাজধানী দিল্লিতে নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন ১৯ হাজার ২৮৬ জন। যা রবিবারের তুলনায় অনেকটাই বেশি। গত একদিনে পজিটিভিটি রেটও বেড়েছে। ২৫ শতাংশ হয়েছে পজিটিভিটি রেট। গত ২৪ ঘণ্টায় দিল্লিতে মৃত্যু হয়েছে ১৭ জনের। ফলে এই পরিস্থিতিতে কোনও ঝুঁকি না নিয়ে কড়া বিধিনিষেধের পথে হাঁটল দিল্লি প্রশাসন।




All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us