ব্রেকিং নিউজ
delhi-police-detains-cid-team-westbengal-during-a-serach-operation-in-chanakyapuri
CID Delhi: বিধায়কের গাড়িতে টাকা উদ্ধারের তদন্ত, চাণক্যপুরীতে দিল্লি পুলিসের হাতে আটক সিআইডি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-03 13:50:09


ঝাড়খণ্ডের (Jharkhand MLA) তিন বিধায়কের গাড়ি থেকে নগদ উদ্ধার এবং গ্রেপ্তারের ঘটনার তদন্তে দিল্লি গিয়ে পুলিসের (Delhi Police) হাতে বাধাদানের অভিযোগ তুলল সিআইডি (CID)। সূত্রে খবর, ধৃত বিধায়কদের জেরা করে এবং বিভিন্ন জায়গা থেকে উদ্ধার হওয়া নথির সূত্রে সিদ্ধার্থ মজুমদার নামে এক ব্যক্তির দিল্লির বাড়ির সন্ধান পান গোয়েন্দারা। এই সিদ্ধার্থ বর্তমানে অসমে থাকেন, কিন্তু নয়াদিল্লির (New Delhi) চাণক্যপুরীতে তাঁর একটি বাড়ি রয়েছে। যেটা চাণক্যপুরী সাউথ ক্যাম্পাস থানার অন্তর্গত। সেই বাড়িতেই তল্লাশি চালাতে গিয়েছে সিআইডির একটি দল।


সার্চ ওয়ারেন্ট নিয়ে মঙ্গলবার দিল্লি পৌঁছয় সিআইডির একটি দল। তল্লাসিতে যাওয়ার আগে স্থানীয় থানায় সহযোগিতা চাওয়া হয় সিআইডির তরফে। অভিযোগ, তখন দিল্লি পুলিস সহযোগিতার আশ্বাস দিলেও, তল্লাসি শুরুর পর আচমকা দিল্লি পুলিশের এক উচ্চপদস্থ কর্তার নির্দেশে পুলিসের একটি দল এসে তল্লাসিতে বাধা দেয়। রাজ্য গোয়েন্দাদের হাতে সার্চ ওয়ারেন্ট থাকা সত্ত্বেও তাদেরকে সার্চ করতে দেওয়া হয়নি বলে অভিযোগ। এরপরই তল্লাসি না চালিয়ে তাদের ফিরে আসতে বাধ্য করা হয়েছে। এমনটাই সিআইডির আধিকারিকদের অভিযোগ। এমনকি তাঁদের আটক করে সাউথ ক্যাম্পাস থানায় নিয়ে যাওয়া হয়েছে  বলে অভিযোগ। 

সূত্রের দাবি, সিদ্ধার্থ মজুমদারের ওই বাসভবনে অসংখ্য গুরুত্বপূর্ণ নথি থাকতে পারে বলে তারা জানতে পেরেছিলেন। যেগুলো এই তদন্তের গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে নিতে পারে। দিল্লি পুলিশের বাধার ফলে সেই গুরুত্বপূর্ণ নথি গোয়েন্দাদের হাতছাড়া হলো বলে সিআইডির দাবি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন