ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
congress-forms-special-task-force-to-look-upon-2024-election-preparation
Congress: চব্বিশের ভোটে কংগ্রেসের কৌশল সামলাবে একদা পিকে ঘনিষ্ঠ, বিশেষ দায়িত্বে টাস্ক ফোর্সও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-24 14:17:19


চব্বিশের ভোটকে পাখির চোখ করে টাস্ক ফোর্স তৈরি করল কংগ্রেস (Congress)। উদয়পুর চিন্তন শিবিরে (Chintan Shibir) গৃহীত সঙ্কল্পকে বাস্তবায়িত করতেই এই পদক্ষেপ। পাশাপাশি ভোট কুশলী হিসেবে পিকের প্রাক্তন সহযোগী সুনীল কানুগোলুকে নিয়োগ করেছে শতাব্দীপ্রাচীন এই দল। কংগ্রেসের এই টাস্ক ফোর্স (Task Force) গ্রুপের দায়িত্বে আছেন রাহুল গান্ধী (Rahul Gandhi), গুলাম নবি আজাদ এবং আনন্দ শর্মা। ঘটনাচক্রে কংগ্রেসের বিক্ষুব্ধ জি-২৩ গোষ্ঠীর অন্যতম সদস্য শর্মা এবং আজাদ।

এছাড়াও প্রিয়াঙ্কা গান্ধী, পি চিদম্বরম, মুকুল ওয়াসনিক, জয়রাম রমেশ, কেসি বেনুগোপাল, অজয় মাকেন এবং রণদীপ সুরজেওয়ালা। পাশাপাশি আগামি সাধারণ ভোটে দলের রক্তক্ষরণ বন্ধ করতে একটা রাজনৈতিক কমিটি গঠন করেছে কংগ্রেস। সেই কমিটির দায়িত্বে সনিয়া গান্ধি। এছাড়াও রয়েছেন মল্লিকার্জুন খারগে, কেসি বেণুগোপাল, অম্বিকা সোনি, দিগ্বিজয় সিং।

কংগ্রেস সূত্রে খবর, টাস্ক ফোর্সের প্রতি সদস্যকে দায়িত্ব বণ্টন করা হয়েছে। প্রচার মাধ্যম সামলানো থেকে রণকৌশল তৈরির দায়িত্ব পৃথকভাবে অর্পণ করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন