ব্রেকিং নিউজ
brutal-murder-committed-in-rajasthan-while-a-girl-killed-her-cousin-sister-during-puja
Murder: বাড়িতে পুজো, ঘরভর্তি লোকের মধ্যেই তরোয়ালের কোপে তুতো বোনের শিরশ্ছেদ কিশোরীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-02 19:37:33


বাড়িতে তখন সকলে পুজো নিয়ে ব্যস্ত। ঘরভর্তি লোকজন। চোখের নিমেষে ঘটে গেল ভয়ংকর এক ঘটনা। কেউ কিছু বুঝে ওঠার আগেই তরোয়াল দিয়ে ন'বছরের খুড়তুতো বোনের (Sister) মাথা ধর থেকে (Murder) আলাদা করে দিল কিশোরী (Girl)। ঘটনাটি রাজস্থানের (Rajasthan) দুঙ্গারপুর জেলার।

জানা গিয়েছে, পুজোপাঠ চলাকালীন হঠাৎই পরিবারের সকলে দেখেন ঘর থেকে একটি তরোয়াল নিয়ে কিশোরী মারমুখী হয়ে এগিয়ে আসছে। বাবা ও দাদা কিশোরীকে আটকাতে গেলে তাঁদের উপর হামলা চালায়। প্রাণভয়ে কোনওক্রমে বাড়ি থেকে বেরিয়ে যান তাঁরা। সঙ্গে সঙ্গে পরিবারের বাকি সদস্যরাও বাড়ি ছেড়ে পালিয়ে যান।

অভিযুক্ত কিশোরীর বাবা শঙ্কর পুলিসকে জানিয়েছেন, সেসময় ঘরের ভিতর একা ন'বছরের খুড়তুতো বোন রয়ে গিয়েছিল। আর ফাঁকা ঘরে তাঁকে হাতের সামনে পেয়ে তরোয়াল দিয়ে ধড় থেকে মুণ্ড আলাদা করে দেয় মেয়ে। তিনি আরও বলেন, ঘটনার দিন বাড়িতে দশমাতা পুজোর আয়েজন করা হয়েছিল। আর ওই কিশোরী আগের দিন বাড়িতে ফিরেছিল হস্টেল থেকে। পুজো দেবে বলে উপোসও করেছিল সে। হঠাৎ কিশোরীর আচরণে পরিবর্তন দেখতে পাওয়া যায়। রণমূর্তি ধারণ করে সে।

ইতিমধ্যে পুলিস ওই কিশোরীকে আটক করেছে। কেন সে এমন আক্রমণ করল তা জানার চেষ্টা করা হচ্ছে বলেও জানান পুলিস আধিকারিক গোবিন্দ সিংহ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন