ব্রেকিং নিউজ
break-the-anger-and-bring-the-wife-back-from-the-fathers-house-hence-the-application-for-leave-
Kanpur: রাগ ভাঙিয়ে স্ত্রীকে বাপের বাড়ি থেকে ফেরাতে হবে, তাই অফিসে ছুটির আবেদন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-03 17:25:58


স্ত্রী গোঁসা করে বাপের বাড়ি চলে গিয়েছেন। আর রাগ ভাঙাতে শ্বশুরবাড়ি যাবেন বলে ছুটির আবেদন (leave letter)  করে বসলেন এক সরকারি ক্লার্ক(clerk)। উচ্চপদস্থ আধিকারিককে চিঠি দিয়ে সেকথা লিখে দুদিনের ছুটি চেয়েছেন তিনি। আর সেই ছুটির চিঠির ছবি ভাইরাল (Viral) সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

জানা গিয়েছে, ওই সরকারি আধিকারিক চিঠিতে হিন্দিতে লিখেছিলেন, "আমি কষ্ট পাচ্ছি। স্ত্রী রেগে গিয়ে গ্রামের বাড়ি চলে গিয়েছেন। তাঁকে বুঝিয়ে ফিরিয়ে আনতে সেখানে যেতে হবে। অনুগ্রহ করে আমার ছুটির আবেদন গ্রহণ করুন।"

আর এই চিঠি তিনি প্রেমনগরের ব্লক ডেভেলপমেন্ট অফিসার (বিডিও) শামসাদ আহমেদকে লিখেছিলেন। তিনি অন্য কোনও অজুহাত না দেখিয়ে একেবারে সত্যি কথা লিখেছিলেন চিঠিতে। যা দেখে অবাক হয়েছিলেন এই উচ্চপদস্থ আধিকারিক।

আহমেদ চিঠিতে আরও জানান, স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে তাঁর সন্তানদের নিয়ে বাপের  বাড়ি চলে গিয়েছেন। তাঁর একা আর ভালো লাগছে না। তিনি তাঁর ভুল স্বীকার করে তাঁদের ফিরিয়ে আনতে চান।

ছুটির আবেদনটি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটাগরিকরা আবেদনকারীর সততার প্রশংসা করেছেন। এবং অনেকে তাঁর স্ত্রীকে রাগ কমিয়ে দ্রুত ফিরে আসার জন্য অনুরোধও করেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন