২৯ মার্চ, ২০২৪

Love: স্কুল ড্রেসে ভালোবাসার মানুষকে প্রপোজ করতে গিয়ে বিপাকে কিশোর
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-21 17:15:28   Share:   

স্কুলের ভালোবাসা (Love) বা শৈশবের প্রেম কারই বা মনে থাকে না! আর সেই মনের কথা অন্যের প্রতি জানানোর আলাদাই এক অনুভূতি থাকে। সেই মনের কথা বা 'প্রপোজ' করারও এক-এক জনের এক-এক রকমের আদব-কায়দা থাকে। সেরকমই এক রোম্যান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা গেল, যা ইতিমধ্যেই ভাইরাল। এটাকে নিয়ে একাধিক মিমও তৈরি হয়েছে। ভাইরাল ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, ক্লাস ভর্তি ছাত্র-ছাত্রী। সেসময়ই এক ছাত্র একগাল হাসি নিয়ে, হাতে ফুল নিয়ে একটি মেয়ের দিকে এগিয়ে আসে তার মনের কথা বলার জন্য। কিন্তু পরমুহূর্তেই তার খুশি বিষাদে পরিণত হল। কিন্তু কী এমন ঘটল?

দেখা গিয়েছে, ছেলেটির পরনে স্কুল ইউনিফর্ম, ক্লাসের মধ্যেই বন্ধু-বান্ধবদের মাঝে প্রপোজ করতে আসে ও মেয়েটির সামনে হাঁটু গেড়ে বসে পড়ে। তার হাতে ছিল ফুল, তবে লাল নয়, হলুদ গোলাপ হাতে নিয়ে তাকে দেখা যায়। ক্লাসে তখন হইহই পড়ে গিয়েছে। কিন্তু ছেলেটি হাঁটু গেড়ে বসে মনের কথা বলতে গিয়েই সপাটে চড় বসিয়ে দিল মেয়েটি। অর্থাৎ তার প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করেছে কিশোরীটি। ক্লাস ভর্তি বন্ধু-বান্ধবরা হতবাক। মেয়েটির এমন ব্যবহারে ছেলেটিও হতভম্ব হয়ে পড়ে।

এই ভিডিওটি ইনস্টাগ্রামে 'নটিফ্যামিলি' নামক অ্যাকাউন্ট থেকে শেয়ার করার সঙ্গেই সঙ্গেই ঝড়ের গতিতে ভাইরাল। ইতিমধ্যেই এই ভিডিওতে ১ লক্ষের বেশি ভিউ এসেছে। লাইকও পড়েছে বহু। নেটিজেনরা কেউ কমেন্ট করে বলেছেন, মেয়েটি তার মনের কথা এভাবেও না জানাতে পারতেন। তবে এই ভিডিওটি কোন জায়গার তা উল্লেখ করা হয়নি।


Follow us on :