১৯ এপ্রিল, ২০২৪

Canada:খলিস্তানপন্থী বিক্ষোভের মাঝে ভ্যাঙ্কুভারে কানাডিয়ান খুনে ধৃত ভারতীয় বংশোদ্ভূত
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-29 16:24:50   Share:   

খলিস্তানপন্থী নেতা অমৃতপাল সিং (Amritpal Singh)-এর সমর্থনে কানাডায় (Canada) ভারতীয় দূতাবাসের সামনে বিক্ষোভ। এই আবহে কানাডা থেকে খুনের (Murder) ঘটনায় গ্রেফতার হলেন এক ভারতীয় বংশোদ্ভূত। জানা গিয়েছে, ভ্যাঙ্কুভারে অবস্থিত একটি কফিশপের বাইরে ছুরি মেরে খুন করেন এক কানাডিয়ানকে। অভিযুক্ত ব্যক্তির নাম ইন্দরদীপ সিং গোসাল, বয়স ৩২ বছর।

সূত্রের খবর, ঘটনার দিন ইন্দরদীপ ভ্যাঙ্কুভারের ওই কফিশপে গিয়েছিলেন। সেখান থেকে বেরিয়ে এক ব্যক্তির সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন। কথা কাটাকাটি এমন পর্যায়ে পৌঁছয় তা হাতাহাতিতে পরিণত হয়। তখন ইন্দরদীপ চাকু বার করে বসিয়ে দেন ওই ব্যক্তির শরীরে। পথেই লুটিয়ে পড়েন তিনি। পুলিস ঘটনাস্থলে এসে ইন্দরদীপকে গ্রেফতার করে নিয়ে যায়।

সেখানে উপস্থিত পথচলতি মানুষ ঘটনাটি ভিডিও করেন। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। নেটনাগরিকরা ভিডিও দেখে রীতিমতো আঁতকে ওঠেন। কেন ইন্দরদীপ ওই ব্যক্তির সঙ্গে তর্কে জড়িয়ে পড়লেন, তা তদন্ত করে দেখছে পুলিস। প্রাথমিকভাবে পুলিস মনে করছে, দু’জন পূর্ব পরিচিত ছিলেন না। তা হলে কী কারণে ঝগড়া? জবাব খুঁজছে পুলিস। এর সঙ্গে খলিস্তানপন্থী বিক্ষোভের কোনও সম্পর্ক রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিস।


Follow us on :