ব্রেকিং নিউজ
aap-eyes-on-rajasthan-chattisgarh-to-extends-its-organisation-and-fighting-poll
AAP: পঞ্জাবে সাফল্যের পথ ধরে এবার আপের লক্ষ্য কংগ্রেস শাসিত রাজস্থান-ছত্তিশগড়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-20 19:44:42


পঞ্জাব বিধানসভায় (Punjab Vote) বিপুল সাফল্যের পর এবার আপের লক্ষ্যে রাজস্থান এবং ছত্তিশগড় (Rajasthan-Chattishgarh)। ঘটনাচক্রে এই দুই রাজ্যেই কংগ্রেস শাসিত সরকার। জানা গিয়েছে, কংগ্রেসকে হটিয়ে দেশব্যাপী বিজেপির বিকল্প বিরোধী হয়ে উঠতে চাইছে দিল্লি-পঞ্জাবের শাসক দল (AAP)। একটা সূত্রের আবার দাবি, যেখানে কংগ্রেস শক্তিশালী বা প্রধান বিরোধী, সেই রাজ্যগুলোকে টার্গেট করে এগোচ্ছে কেজরিওয়ালের দল। তাদের পরবর্তী টার্গেট ছত্তিশগড়, রাজস্থান, হিমাচল প্রদেশ এবং গুজরাতের বিধানসভা ভোট।

আপ জানিয়েছে, জয়পুরে তারা দু’দিনের বিজয় উৎসব পালন করবে। আগামী ২৬ এবং ২৭ মার্চ এই বিজয় উৎসবের আয়োজন করা হয়েছে। আপ নেতা সঞ্জয় সিংআ পাতত দলের তরফে রাজস্থানের পর্যবেক্ষক। তিনিই মরুরাজ্যে সংগঠন বাড়ানোয় মনোনিবেশ করেছেন। শীঘ্রই কংগ্রেস শাসিত পশ্চিমের এই রাজ্যে আপ শুরু করবে সদস্য সংগ্রহের কাজ।   শুধু রাজস্থান নয়, ছত্তিশগড়েও বিজয় উৎসব পালন করবে আম আদমি পার্টি। টার্গেট একটাই, সে রাজ্যেও সংগঠনকে তৃণমূলস্তর থেকে মজবুত করা। ইতিমধ্যেই ছত্তিশগড় সফরে গিয়েছেন কেজরি মন্ত্রিসভার সদস্য গোপাল রাই। এরপর কংগ্রেস শাসিত এই রাজ্যেও শুরু হবে সদস্য সংগ্রহ অভিযান।

কংগ্রেস শাসিত এই দুই রাজ্যেই আগামি বছর বিধানসভা নির্বাচন। আপের টার্গেট শাসন ক্ষমতা থেকে কংগ্রেসকে হটিয়ে একটা জায়গা তৈরি করা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন