ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
a-youth-in-mumbai-slept-on-water-logged-road-to-enjoy-rainfall
Mumbai Rain: মলাড যেন একটুকরো মালদ্বীপ, জলজমা রাস্তায় শুয়ে উপভোগ যুবকের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-08 17:07:50


বর্ষার জল জমার আনন্দ ছোটবেলায় উপভোগ করতেন অনেকেই। স্কুল ছুটির পর বাড়ি ফেরার সময় হাঁটু সমান জলের মধ্যে দিয়ে বাড়ি ফেরা। বৃষ্টির জল প্রাণভরে উপভোগ করা, সেসব শৈশব পেরিয়ে বাণিজ্যনগরীর মতো ব্যস্ত শহরে বর্তমানে তা যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে। টানা বৃষ্টিতে জলমগ্ন মুম্বই। জনজীবন হয়ে উঠেছে বিপন্ন। যান চলাচলে ঘটছে ব্যাঘাত। স্বাভাবিক জীবনযাত্রা কার্যত বিধ্বস্ত।

কিন্তু সেই জল জমাকেই উপভোগ করতে দেখা গেল মুম্বইয়ের রাস্তায় এক যুবককে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক রাস্তার মধ্যে শুয়ে রয়েছেন। আর পাশ দিয়ে যাচ্ছে বাস-ট্যাক্সি-অটো। রাস্তায় বৃষ্টির জল জমে রয়েছে। গাড়ি যেতেই সেই জলে একেবারে সর্বাঙ্গে লাগছে। তাতেই আনন্দ পাচ্ছেন ওই যুবক। নিজ হাতে সেই জল তুলে নিয়ে মাখছেন।

বিক্রান্ত কোশী নামে এক ফেসবুক ব্যবহারকারী এই ভিডিওটি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেছেন, 'মলাডে মালদ্বীপের অনুভূতি নিচ্ছেন এই ব্যক্তি'। সঙ্গে কয়েকটি হাসির ইমোজিও ব্যবহার করেছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন