ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
a-young-girl-in-delhi-was-attacked-by-pitbull-dog-during-evening-walk
Lucknow: এক মাসের ব্যবধান, ঘটনাস্থল সেই লখনউ, পিটবুলের নৃশংসতায় ক্ষতবিক্ষত এবার তরুণী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-12 18:00:51


ফের পিটবুল (Pitbull Dog) কুকুরের 'হিংস্র' আক্রমণের ঘটনা লখনউয়ে (Lucknow Incident)। এবার তার কামড়ে ক্ষতবিক্ষত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন মুন্নি নামে এক তরুণী। জানা গিয়েছে, হাঁটতে বেড়িয়ে এই ঘটনা ঘটায় বিনীত চিকারার পোষ্য পিটবুলটি। পুলিসকে অভিযুক্ত কুকুরের মালিক বিনীত জানিয়েছেন, যে মাঠে পোষ্যকে নিয়ে তিনি হাঁটছিলেন, সেই মাঠেই হাঁটছিলেন পেশায় পরিচারিকা মুন্নি। কোনওভাবে পিটবুলটির গলার চেন ঢিলে হয়ে যাওয়ায় সে ওই তরুণীর উপর ঝাঁপিয়ে পড়ে।

প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে মুহূর্তে ক্ষতবিক্ষত হয়ে গিয়েছে ওই তরুণীর শরীর। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আক্রান্ত মুন্নি।  স্থানীয় সূত্রে খবর, পিটবুলটির মালিকের বিরুদ্ধেও অভিযোগ দায়ের হয়েছে থানায়। জানা গিয়েছে, যে আবাসনের ঘটনা, সেখানে রান্নার কাজ করতেন মুন্নি।

তবে পুলিসের সন্দেহ, বিনীত তাঁর কুকুরকে মুন্নির দিকে লেলিয়ে দিতে পারে। তদন্তে সেদিক খতিয়ে দেখছে তাঁরা। তার জন্য মুন্নির বয়ান রেকর্ড জরুরি বলে মনে করছেন পুলিসকর্তারা।

জাতীয় এক সংবাদসংস্থাকে লখনউ পুলিসের কর্তা প্রীতপাল সিংহ সঙ্গওয়ান বলেছেন, 'আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। আইন অনুযায়ী দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।' এদিকে গত জুলাইয়ে লখনউয়ের এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষিকার উপর হামলা চালিয়েছিল পোষ্য পিটবুল। হাসপাতালে নিয়ে গেলেও ওই বৃদ্ধাকে বাঁচানো যায়নি। সেই ঘটনার একমাসের মধ্যেই ফের পিটবুলের নৃশংসতার শিকার এক তরুণী, ঘটনাস্থল সেই লখনউ শহর।

যদিও প্রথম আক্রমণের ঘটনায় অভিযুক্ত পিটবুলকে তার মালিকের কাছে ফিরিয়ে দিয়েছে লখনউ পুরসভা। মৃতার ছেলে অমিত ত্রিপাঠী, তাঁর আদরের পিটবুলকে নিজের কাছে রাখার আবেদন জানিয়েছিলেন। সেই মতো লখনউ পুরসভা কিছু শর্ত প্রয়োগ করে মালিকের কাছে ফিরিয়ে দেয় তাঁর পোষ্যকে। অমিত কুকুরের যত্ন নেবেন বলে লিখিত সম্মতি দেন। এর পরই এলএমসি আধিকারিকরা এই সিদ্ধান্ত নিয়েছিলেন। এখন দেখার মুন্নিকে আক্রমণে অভিযুক্ত পিটবুলের ভবিষ্যৎ কী?






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন