২৪ এপ্রিল, ২০২৪

Bike: বাইকে চাপতে না চাওয়ায় এক মহিলার মুখে হেলমেট দিয়ে আঘাত গুরুগ্রামে
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-07 13:41:01   Share:   

এক মহিলা ও অটোচালককে হেলমেট দিয়ে মারধরের (Beaten) অভিযোগ কমল নামের এক ব্যক্তির বিরুদ্ধে। মহিলা ওই ব্যক্তির বাইকে চাপতে রাজি না হওয়ায় তাঁকে  এভাবে মারধর করা হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি হরিয়ানার গুরুগ্রামে (Gurugram Incident), এমন ঘটনার একটি সিসিটিভি (CCTV) ফুটেজ প্রকাশ্যে এসেছে।

ভিডিওয় দেখা গিয়েছে, রাস্তায় দাঁড়ানো একটি অটোর সামনে বাইক নিয়ে এসে দাঁড়ান অভিযুক্ত। অটোয় বসা এক মহিলার সঙ্গে কথা বলেন তিনি। কিছুক্ষণ কথা বলার পর মহিলা অটো থেকে রাস্তায় নেমে আসেন। তারপরই বাইকচালক দ্রুতগতিতে অটোর পিছনে বাইকটিকে রেখে মহিলার দিকে এগিয়ে যান। সেখানেও দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। হঠাতই ওই ব্যক্তি মাথা থেকে হেলমেট খুলে মহিলার মাথা ও মুখ লক্ষ্য করে ক্রমাগত আঘাত করতে থাকেন। এই ঘটনা দেখে অটোচালক মহিলাকে বাঁচাতে যান। তাঁকেও মারধর করেন ওই ব্যক্তি। রাস্তায় ওই মহিলার চিৎকার-চেঁচামেচি শুনে আশপাশের লোকেজন চলে আসেন। তারপর দু’পক্ষকে থামানোর চেষ্টা করতে দেখা যায়।

সংবাদ সংস্থা এএনআই-কে গুরুগ্রামের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার (এসিপি) মনোজ কে বলেন, “এক মহিলাকে হেলমেট দিয়ে মারধরের ঘটনার অভিযোগ দায়ের হয়েছে। মহিলা ওই ব্যক্তির বাইকে চাপতে রাজি না হওয়ায় তাঁকে মারধর করা হয়েছে বলে অভিযোগ।”

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম কমল। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। মহিলা গুরুতর জখম হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।


Follow us on :