ব্রেকিং নিউজ
a-woman-rubs-chilli-powder-on-sons-face-in-telengana-suspecting-he-is-having-ganja-addiction
Hyderabad: বাড়ি থেকে পালিয়ে গিয়ে ছেলের গাঁজায় আসক্তি, 'শিক্ষা' দিতে চোখে লঙ্কাগুঁড়ো ঘষলেন মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-06 18:47:01


ছেলের ঘনঘন বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়া এবং গাঁজায় আসক্তির (Ganja Addiction) কারণে অভিনব শাস্তি দিলেন মা। ছেলের দুই হাত বেঁধে চোখে লঙ্কার গুঁড়ো ঘষে দিলেন তিনি। পুলিস জানিয়েছে, এই ঘটনা তেলেঙ্গানার (Telengana Mother) সূর্যপেট জেলার কোদাদে। বহুবার বাড়ি থেকে পালিয়ে গিয়ে আবার কয়েকদিন পর বাড়ি ফেরে সেই কিশোর। মায়ের সন্দেহ এই সময়ে ছেলে গাঁজার আসক্তির জন্য বাড়ি ফেরে না। তাই তাকে উচিৎ শিক্ষা দিতে এই পদক্ষেপ মায়ের। এই সংক্রান্ত একটি ভিডিও ভাইরালও হয়েছে।

সেই ভিডিওয় দেখা গিয়েছে, এক মহিলা সেই কিশোরের হাত ধরে রয়েছে আর অন্য মহিলা তার মুখে লঙ্কার গুঁড়ো ঘষছেন। এরপরেই যন্ত্রণায় চিৎকার করছে সেই কিশোর। সেই ভিডিওয় দেখা গিয়েছে, ভবিষ্যতে আর এই কাজ করবে না, মায়ের কাছে স্বীকারোক্তির পরেই ছেড়ে দেওয়া হয়েছে তাকে।

যদিও এই ভাইরাল ভিডিও ঘিরে চর্চা তুঙ্গে। নেট দুনিয়ার একপক্ষের দাবি, গাঁজা আসক্তদের জন্য এটাই সেরা চিকিৎসা। আর এক পক্ষের দাবি, 'এভাবে আসক্তি সারানো সম্ভব নয়। হিতে বিপরীত হওয়ার সম্ভাবনা।'

এই ঘটনা প্রসঙ্গে এক পুলিসকর্তা পিটিআইকে বলেছেন, সেই কিশোর স্কুলছুট। প্রায় এক সপ্তাহ পর বাড়ি থেকে পালিয়ে গিয়ে সোমবার বাড়ি ফিরেছে। তাতেই মায়ের সন্দেহ হয়েছিল ছেলের মাদকে আসক্তি আছে। তাই রাগে এই কাণ্ড ঘটিয়েছেন তিনি। তবে পুলিস কোনও অভিযোগ দায়ের করেনি।

উলটে সেই পরিবারকে পরামর্শ দিয়েছে, ছেলেকে ভালো মনস্তত্ববিদের কাছে নিয়ে যেতে। যাতে এই বদভ্যাস সারানো যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন