ব্রেকিং নিউজ
a-man-carries-his-parents-on-way-to-baba-dham
Viral: রামায়ণের শ্রবণ বাস্তবেও, বাঁকে বাবা-মাকে বসিয়ে কাঁওয়ার যাত্রা যুবকের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-21 16:14:02


রামায়ণে কথিত আছে অর্থাভাবে বাবা-মাকে বাঁকে চাপিয়ে তীর্থযাত্রা করিয়েছিলেন শ্রবণ। পুরাণের সেই কাহিনী এবার বাস্তবের কাঁওয়ার যাত্রায়। একেবারে বাঁকে জলের কলসির বদলে বৃদ্ধ মা-বাবাকে বসিয়ে তীর্থযাত্রা করেছেন এক যুবক। ঘটনাচক্রে সেই যুবকের নামও শ্রবণ কুমার। তাঁর সঙ্গেই তীর্থে যাওয়া অন্যরা এই ঘটনা দেখে হতবাক।

কাঁনওয়ার যাত্রার রীতি অনুযায়ী  অনেকেই কাঁধে বাঁক নিয়ে বাবার ধামে যান।  কেউ আবার খালি পায়ে ঘণ্টার পর ঘণ্টা হেঁটে পুজো দিতে যান। কিন্তু শ্রবণের মাতৃ-পিতৃ ভক্তিতে আপ্লুত সবাই।  উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রবণের কীর্তির সেই ভিডিও। দেখা যাচ্ছে, ওই যুবক তাঁর বাবা-মাকে বাঁকে বসিয়ে কাঁধে করে তীর্থযাত্রায় যাচ্ছেন। জানা গিয়েছে, এই ভিডিও দেখে আপ্লুত নেট নাগরিকরাও।

প্রসঙ্গত, আইপিএস অশোক কুমার ভিডিওটি টুইট করেছেন। টুইট করে তিনি লিখেছেন, 'বর্তমান সময়ে মা-বাবা বৃদ্ধ হলেই তাঁদের অবহেলা করেন সন্তানরা। এমনকি বাড়ি থেকেও বের করে দেন। কিন্তু একেবারে বিপরীত ছবি প্রকাশ্যে এল। কাঁওয়ার যাত্রায় প্রতি বছর লক্ষ লক্ষ পুণ্যার্থীরা আসেন। তাঁদের মধ্যে শ্রবণ কুমার নিজের বাবা-মাকে বাঁকে করে এনেছেন।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন