ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
a-child-died-due-to-black-magic-practice-in-nagpur
Death: মেয়ের উপর 'অশুভ ছায়া'! দূর করতে বাবা-মায়ের কালা জাদু, সহ্য করতে না পেরে মৃত্যু একরত্তির

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-07 12:51:26


বিজ্ঞান যেখানে মহাকাশ পর্যন্ত পৌঁছে গিয়েছে। গোটা বিশ্ব যখন হাতের মুঠোয়। সেখানে দাঁড়িয়ে এখনও অন্ধ-কুসংস্কারে নিমজ্জিত রয়েছে কিছু কিছু মানুষ। যার পরিণাম দিতে হল নিজের মেয়ের মৃত্যু (Death) দিয়ে। পুলিসের (Police) অভিযোগ, অশুভ শক্তিকে তাড়ানোর জন্য পাঁচ বছর বয়সী মেয়ের উপর  'কালো জাদু' করতে গিয়ে বাবা-মা তাকে পিটিয়ে (beat) হত্যা (Murder) করেছে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) নাগপুরে।

পুলিস সূত্রে খবর, শুক্রবার মধ্যরাতে ঘটনাটি ঘটে। ঘটনার পর শিশুটির বাবা সিদ্ধার্থ চিমনে (৪৫), মা রঞ্জনা (৪২) এবং পিসি প্রিয়া বনসোদ (৩২)- কে গ্রেফতার করে পুলিস।

চিমনে, সুভাষ নগরের বাসিন্দা। যিনি ইউটিউবে একটি স্থানীয় নিউজ চ্যানেল চালান।  তিনি গত মাসে গুরু পূর্ণিমায় তাঁর স্ত্রী এবং ৫ এবং ১৬ বছর বয়সী দুই মেয়েকে টাকালঘাট এলাকার একটি দরগায় গিয়েছিলেন। তারপর থেকে অভিযুক্ত বাবা তাঁর ছোট মেয়ের আচরণে পরিবর্তন দেখে সন্দেহ করেছিলেন। তিনি বিশ্বাস করেছিলেন যে, কিছু অশুভ শক্তির প্রভাবে এমনটা হচ্ছে। যা তাড়ানোর জন্য 'কালো জাদু' করার সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানান এক পুলিস আধিকারিক।

মেয়েটির বাবা-মা এবং পিসি রাতে অনুষ্ঠানটি করেছিলেন এবং এর ভিডিওও রেকর্ড করেছিলেন। যা পরে পুলিস তাঁদের ফোন থেকে উদ্ধার করে। ক্লিপটিতে দেখা যায়, অভিযুক্ত কাঁদতে থাকা মেয়েটিকে কিছু প্রশ্ন করছে। শিশুটি প্রশ্ন বুঝতে পারছিল না। ফলে উত্তর দিতেও পারছিল না। অনুষ্ঠান চলাকালীন, তিন অভিযুক্ত শিশুটিকে থাপ্পড় মারেন এবং গুরুতরভাবে মারধর করেন। যার পরে সে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়।

এরপর শনিবার সকালে অভিযুক্তরা শিশুটিকে একটি দরগায় নিয়ে যায়। পরে তাঁরা তাকে সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের চিকিৎসকরা মেয়েটিকে মৃত বলে ঘোষণা করেন। এরপর সেখান থেকে পালিয়ে যান তাঁরা। হাসপাতালের একজন নিরাপত্তা প্রহরীর সন্দেহ হওয়ায় মোবাইলে গাড়িটির তুলে রাখেন এবং পুলিসকে খবর দেন।

পুলিস জানিয়েছে, ছবিতে গাড়ির রেজিস্ট্রেশন নম্বর স্পষ্ট বোঝা যাচ্ছিল। সেই ভিত্তিতে অভিযুক্তদের শনাক্ত করা হয়েছে। রানা প্রতাপ নগর থানার আধিকারিকরা অভিযুক্তদের বাড়িতে পৌঁছে তাঁদের গ্রেফতার করেছে। অভিযুক্তদের ভারতীয় দণ্ডবিধি এবং অন্যান্য অমানবিক অত্যাচার ও কালো জাদু আইনের প্রাসঙ্গিক বিধানের অধীনে মামলা করা হয়েছে বলে পুলিস সূত্রে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন