ব্রেকিং নিউজ
Young-woman-who-was-gang-raped-in-the-staff-room-of-Delhi-station-arrested-4
Gangrape: দিল্লি স্টেশনের স্টাফরুমেই গণধর্ষণের শিকার যুবতী, গ্রেফতার ৪

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-23 14:30:33


খাস রাজধানী দিল্লিতে স্টেশনেই গণধর্ষণের শিকার যুবতী। বছর তিরিশের এক মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। পুলিস সূত্রে জানা গিয়েছে, চলতি সপ্তাহের বৃহস্পতিবার রাতে স্টেশনের ৮-৯ নম্বর প্ল্যাটফর্মে ঘটে ঘটনাটি। রেল স্টেশনের বৈদ্যুতিক রক্ষণাবেক্ষণের স্টাফরুমে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ডিসিপি রেলওয়ে হরেন্দ্র সিং জানিয়েছেন, ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। মোট চারজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

পুলিস সূত্রে জানা গেছে, দু’জনের বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ এবং বাকি দু’জন ওই ঘরের বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন। রেলের ডিসিপি হরেন্দ্র সিং জানান, অভিযুক্তরা হলেন সতীশ কুমার (৩৫), বিনোদ কুমার (৩৮), মঙ্গল চাঁদ মীনা (৩৩) এবং জগদীশ চাঁদ (৩৭)। এরা প্রত্যেকেই রেলের ইলেকট্রিক বিভাগের কর্মী।

ঠিক কী হয়েছিল? নির্যাতিতার বয়ান উদ্ধৃত করে ডিসিপি জানান, গত ২২ জুলাইয়ের ভোরে তাঁদের কাছে একটা ফোন আসে। যুবতী জানায়, স্টেশনের একটি ঘরে নিয়ে গিয়ে দু’জন তাঁকে ধর্ষণ করে। এরপর তদন্ত শুরু হয়। নির্যাতিতা যুবতী আরও জানান, অভিযুক্তদের আগে থেকেই চিনতেন তিনি। গত এক বছর স্বামীর থেকে আলাদা থাকতেন ওই যুবতী। তাঁর বিবাহবিচ্ছেদের মামলা চলছে। এই সময়ের মধ্যে এক কমন বন্ধুর মাধ্যমে অভিযুক্তদের মধ্যে একজনের সঙ্গে আলাপ হয় তাঁর। যিনি তাঁকে রেলে চাকরির বন্দোবস্ত করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই কারণেই গত ২১ জুলাই ওই ব্যক্তিকে ফোন করেছিলেন যুবতী। জানা গেছে, নিজের ছেলের জন্মদিনের পার্টিতে যুবতীকে আমন্ত্রণও জানান ওই অভিযুক্ত। অভিযোগ, রাত সাড়ে ১০টা নাগাদ যুবতীকে গাড়িতে তুলে নিয়ে স্টেশনে পৌঁছে যান তিনি। তারপরেই ঘটে এই ঘটনা। যে বিপদের কথা তিনি ভাবতেই পারেননি।

ধৃতদের তোলা হয় দিল্লির এক আদালতে। তাঁদের ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি ও ৩৪২ ধারা মামলা রুজু হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। 

এই ঘটনায় ফের দিল্লিতে মহিলাদের নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন