ব্রেকিং নিউজ
Workers-were-sleeping-the-truck-went-over-dead-3
Aurangabad: ঘুমোচ্ছিলেন শ্রমিকরা, উপর দিয়ে চলে গেল ট্রাক, মৃত ৩

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 11:49:46


ঔরঙ্গাবাদের (Aurangabad) স্মৃতি উস্কে দিল বৃহস্পতিবারের হরিয়ানার (Haryana) ঘটনা। রাস্তার ধারে ঘুমন্ত পরিযায়ী শ্রমিকদের (migrant workers) পিষে দিল ট্রাক (truck)। ঘটনায় নিহত (death) হয়েছেন ৩ জন, আহত হয়েছেন ১২ জন। ঘটনাটি ঘটেছে হরিয়ানার ঝাঝর এলাকায়।

জানা গিয়েছে, ঝাঝরের বাহাদুরগঞ্জ এলাকায় একটি টোল প্লাজার (Toll Plaza) কাছে রাস্তার পাশেই ঘুমোচ্ছিলেন ১৮ জন পরিযায়ী শ্রমিক। ওই এলাকারই একটি ব্রিজ তৈরির কাজে নিযুক্ত ছিলেন তাঁরা। হঠাৎ এদিন সকালে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের। বাকি আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে খবর, ঘটনার পর থেকেই পলাতক ছিল ট্রাক মালিক। ট্রাকটিতে দু'জন চালক এবং একজন খালাসি ছিল। তাঁদের খোঁজে তল্লাশি শুরু করেছে হরিয়ানা পুলিস।

পুলিস সূত্রে খবর, রাতে রাস্তার ধারে ঘুমানোর আগে ওই এলাকাটি শ্রমিকরা ব্যারিকেড করে দিয়েছিলেন। যাতে কোনও গাড়ি গেলে দূর থেকে দেখেই সাবধান হতে পারেন। তাতেও রেহাই পেলেন না তাঁরা। ঘুমের মধ্যেই পিষে দিল নিয়ন্ত্রণহীন ট্রাক।

উল্লেখ্য, ২০২০ সালে করোনার (Corona) জেরে গোটা দেশজুড়ে জারি হয়েছিল লকডাউন (Lockdown)। সেসময় পরিযায়ী শ্রমিকরা মাইলের পর মাইল হেঁটে বাড়ি ফিরছিলেন। মহারাষ্ট্র (Maharashtra) থেকে মধ্যপ্রদেশে (Madhyapradesh) হেঁটে বাড়ি ফেরার সময় ক্লান্তির জেরে রেলট্রাকের উপরেই ঘুমিয়ে পড়ে পরিযায়ী শ্রমিকদের একটি দল। সেসময়ই ঘটে যায় বিপত্তি। মৃত্যু হয় ১৬ জনের।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন