ব্রেকিং নিউজ
Womans-panic-attack-for-missing-flight-viral-video-Air-India-company-faces-criticism
Air India: বিমান মিস হওয়ায় প্যানিক অ্যাটাক মহিলার, ভাইরাল ভিডিও, সমালোচনার মুখে এয়ার ইন্ডিয়া সংস্থা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-12 10:24:13


ফের যাত্রী পরিষেবা (Passenger Service ) নিয়ে বিতর্কের মুখে এয়ার ইন্ডিয়া (Air India) ) উড়ান সংস্থা। সোশ্যাল মিডিয়ার (Social Media)  যুগে কোনও কিছুই মানুষের থেকে লুকিয়ে রাখা খুব একটা সম্ভবপর নয়। যে কোনও ঘটনায় মুহূর্তের মধ্যেই ভাইরাল (Viral) হয়ে যায়। সম্প্রতি দিল্লির(Delhi) ইন্দিরা গান্ধি আন্তর্জাতিক বিমানবন্দরের (Indira Gandhi International Airport) ঘটে যাওয়া একটি ঘটনা দেখে নেটাগরিকদের সমালোচনার মুখে পড়েন ওই উড়ান সংস্থাটি। ঘটনাটি ঘটেছে ৫মে ভোর চারটে নাগাদ।

বিপুল ভিমানি নামে এক ব্যক্তি ভিডিওটি শেয়ার করেন। ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলা হঠাৎই প্যানিক অ্যাটাক (Panic Attack) করে মাটিতে লুটিয়ে পড়েন। তাঁর ছেলে জলের খোঁজ করলে অন্যান্য যাত্রীরা জলের বন্দবস্ত করে দেন। কিন্তু সেখানে উপস্থিত এয়ার ইন্ডিয়ার কর্মীরা বিষয়টিকে গুরুত্ব না দিয়ে নিজেদের মতো কাজ করছেন। এবং যাত্রীরা এর তীব্র নিন্দা প্রকাশ করেন।

জানা গিয়েছে, ওই দিন সকালে এয়ার ইন্ডিয়ার (Air India) বিমান ধরতে মহিলা আত্মীয়াকে নিয়ে বিমানবন্দরে পৌঁছন। আত্মীয়ার ডায়াবেটিস এবং হার্টের সমস্যা রয়েছে। কিন্তু বিমানবন্দরে পৌঁছতে দেরি করে ফেলেন তাঁরা। সময় পেরিয়ে যাওয়ায় বিমানে উঠতে না পেরে প্যানিক অ্যাটাকে আক্রান্ত হন ওই মহিলা।

যদিও বিমান সংস্থার দাবি, তাঁদের ভাবমূর্তি নষ্ট করতে এমন ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়া হয়েছে। ওই যাত্রী অসুস্থ হওয়ার পরই তাদের সংস্থার কর্মীরা  চিকিৎসককে ডেকে আনেন। ডাক্তার আসতেই তিনি সুস্থ হয়ে গিয়েছিলেন। আরও দাবি, ওই মহিলা এবং বাকি কয়েকজন যাত্রী নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পর বোর্ডিং গেটে হাজির হন। সংস্থার কর্মীরা একাধিকবার ওই তিন যাত্রীকে রিপোর্ট করার জন্য ঘোষণা করেন। কিনতি তাঁরা কোনও উত্তর দেননি। এয়ার ইন্ডিয়া যাত্রীদের সুবিধে, সুরক্ষা এবং সময় মেনে বিমান উড়ানের বিষয়টিতে সবচেয়ে বেশি গুরুত্ব দেয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন