ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
Woman-jumped-into-well-with-three-children-while-mothers-life-is-spared-in-Haryana
Haryana: পারিবারিক বিবাদে সন্তান-সহ কুয়োয় ঝাঁপ মহিলার! মা বেঁচে গেলেও, মৃত তিন সন্তান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-23 13:09:13


তিন সন্তানকে নিয়ে আত্মহত্যার চেষ্টা (Suicide Attempt) মায়ের। সন্তানদের নিয়ে কুয়োয় ঝাঁপ দিলেন ওই মহিলা। কিন্তু ভাগ্যক্রমে তিনি বেঁচে যান। মারা (Death) যায় তাঁর তিন শিশু (Children)। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ হরিয়ানার (Haryana) নুহ্‌ জেলার খেরলা গ্রামে।

পুলিস সূত্রে খবর, ৩৩ বছর বয়সি শুকানত নিজেদের বাড়ির কুয়োয় ঝাঁপ দেন। ১০ বছর বয়সি শাবানা, ৮ বছর বয়সি সাদ এবং চার মাসের ইকরারকে সঙ্গে নিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন। বাচ্চাদের কান্নার শব্দ শুনতে পান প্রতিবেশীরা। এরপর শুকানতের বাড়ির মধ্যে ঢুকে খোঁজাখুঁজি করতেই কুয়োর দিক থেকে ভেসে আসে কান্নার আওয়াজ। সেখানে গিয়ে দেখেন, কুয়োর মধ্যে মা ও তিন সন্তান রয়েছে। দেরি না করে সকলকে উদ্ধার করলেও বাচ্চা তিনটিকে বাঁচানো যায়নি। কুয়ো থেকে উদ্ধার করার পর মারা যায় তারা। যদিও স্থানীয়রা মাকে জীবন্ত অবস্থায় উদ্ধার করেন। গুরুতর আহত অবস্থায় থাকার কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, জানা গিয়েছে, শুকানত এবং তাঁর স্বামী মহম্মদের একটি ১২ বছরের ছেলেও রয়েছে। ঘটনার সময় ছেলে স্কুলে ছিল। পারিবারিক অশান্তির কারণেই আত্মহত্যার চেষ্টা করেন বলে অভিযোগ। পুলিস আধিকারিক ভরত সিং জানিয়েছেন, এই ঘটনায় শুকানতের স্বামী মহম্মদ আরিফকে গ্রেফতার করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন