২৬ এপ্রিল, ২০২৪

Murder: লক্ষ টাকার সুপারি দিয়ে 'পথের কাঁটা' স্বামীকে খুন স্ত্রীয়ের, কাঠগড়ায় পড়শিও
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-08 17:21:15   Share:   

কর্নাটকের (Karnataka) নন্দাগুড়ি গ্রামের একটি পরিত্যক্ত এলাকা থেকে উদ্ধার এক ব্যক্তির পচাগলা দেহ। তদন্তে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। প্রেমিকের সহায়তায় স্বামীকে (Husband) খুন (Murder) করে দেহ ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে।ইতিমধ্যে গ্রেফতার (Arrest) করা হয়েছে ২৮ বছরের ওই অভিযুক্ত মহিলাকে। এমনকি খুন করার জন্য একজনকে ভাড়া করেন। তাঁকে ১ লক্ষ টাকা দিয়েছেন বলে পুলিসি তদন্তে উঠে এসেছে।

জানা গিয়েছে, পরিত্যক্ত এলাকা থেকে দেহ উদ্ধারের পর পুলিস জানতে পারে দেহটি সেখানকার কোলাক জেলার চাম্বি গ্রামের এক বাসিন্দার। নাম আনন্দ, পেশায় ট্রাকচালক। বেশ কয়েক দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। এরপর তদন্তের স্বার্থে তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু বক্তব্যের মধ্যে অসঙ্গতি থাকায় পুলিশের সন্দেহ হয় মৃতের স্ত্রীয়ের উপর। ফলে প্রথমে তাঁকে আটক করে পুলিস, পরে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, কয়েক বছর আগে আনন্দ ও চিত্রার বিয়ে হয়। আনন্দ প্রতিবেশী চলপতিকে নিয়ে সন্দেহ করতেন। এর ফলে তাঁদের মধ্যে প্রায় ঝগড়া-অশান্তি লেগে থাকত। প্রতিবেশীরা জানিয়েছেন, মদ্যপ অবস্থায় প্রায়ই স্ত্রীকে মারধর করতেন আনন্দ। একসময় চিত্রা চলপতির বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ তুলে থানায় অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু পরে অবশ্য তাঁদের দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পথের কাঁটা সরাতে খুন করার পরিকল্পনা করেন দুজনে।

প্ল্যানমাফিক চলপতি তাঁর ভাইয়ের এক বন্ধুর সঙ্গে এবিষয় নিয়ে যোগাযোগ করেন। খুন করার জন্য সুপারিশ দেন। আর এর জন্য ১ লক্ষ টাকা ভাড়া করা ব্যক্তিকে দেওয়া হবে বলেও জানায়। পাঁচ হাজার টাকা অগ্রিম দেওয়া হয়। খুনের সময় ঘটনাস্থলে ছিলেন চলপতি এবং চিত্রাও। পুলিস তদন্তে নেমে চলপতি-সহ আরও চার জনকে গ্রেফতার করেছে।


Follow us on :