ব্রেকিং নিউজ
Wife-and-mothers-gold-jewelry-stolen-gift-to-lover
Chennai: স্ত্রী ও মায়ের সোনার গয়না চুরি করে প্রেমিকাকে উপহার!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-08 18:54:08


নিজের বাড়ি থেকে চুরি (stealing)। কেবল তাই নয়, নিজের স্ত্রীর সোনার গহনা (gold jewellery) চুরি করলেন এক ব্যক্তি। চেন্নাই পুলিস (Chennai Police) তদন্তে নেমে জানতে পারেন, ৪০ বছর বয়সী ওই অভিযুক্ত ব্যক্তি ২২ বছর বয়সী এক যুবতীকে সেই চুরি করা গহনা উপহার হিসাবে দেন। এবং ওই যুবতীর সঙ্গে সম্পর্ক (relationship) গড়ে তুলতেই এই প্রয়াস বলে জানা গিয়েছে। অভিযুক্ত ওই ব্যক্তিকে ইতিমধ্যে গ্রেফতার (arrested) করেছে পুলিস।

অভিযুক্ত শেখর তাঁর ভাই রাজেশের পরিবার এবং মায়ের সঙ্গে চেন্নাইয়ের পুনামাল্লি এলাকায় বসবাস করছিলেন। মতবিরোধের পর দুই বছর আগে শেখরের স্ত্রী তাঁকে ছেড়ে চলে যান।

সম্প্রতি, শেখরের স্ত্রী তাঁর সোনার গহনা ফেরত নিতে বাড়ি ফিরেছিলেন। কিন্তু আলমারি খুলে তা দেখতে না পেয়ে কার্যত হতবাক হন। এরপরই তিনি পুলিসের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে পুলিস তদন্তে নেমে কার্যত চক্ষু চড়কগাছ। তদন্তে উঠে আসে আসল রহস্য। শেখর তাঁর স্ত্রীর কাছ থেকে ৩০০টি সোনার গহনা, তাঁর মায়ের থেকে ২০০টি সোনার গয়না এবং ৫০টি সোভেরেন মূল্যের বুলিয়ন চুরি করেছন।

তিনি সেগুলো উপহার দিয়েছিলেন স্বাতী নামে এক ২২ বছর বয়সী যুবতীকে। যার সাথে তাঁর সম্পর্ক গড়ে উঠেছিল বলে অভিযোগ। শেখর স্বাতীকে একটি গাড়িও কিনে দিয়েছেন বলে পুলিস সূত্রে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন