ব্রেকিং নিউজ
What-is-done-for-the-good-of-the-country-is-the-color-of-politics
Agnipath Modi :দেশের ভালর জন্য যা করা হয়, তাতেই রাজনীতির রঙ লেগে যায়!অগ্নিপথে প্রথম মন্তব্য মোদীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-19 16:28:04


অগ্নিপথ ইস্যুতে এই প্রথম মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আক্ষেপের সুরে তিনি বলেন, “এটা আমাদের দেশের দুর্ভাগ্য যে অনেক ভাল জিনিস, ভাল উদ্দেশ্য নিয়ে করা জিনিস রাজনীতির রঙেই দেখা হয়ে থাকে।” অগ্নিপথ প্রকল্পে সামরিক নিয়োগ নিয়ে বিক্ষোভের পর রবিবার এই মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

এদিন দিল্লিতে প্রগতি ময়দানের মূল টানেল ও ভুগর্ভ পথ উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরেন্দ্র মোদী। অগ্নিপথের সমর্থনে এদিন তিনি বলেন, দেশের মানুষের স্বার্থে সরকারের তরফে বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়। কিন্তু তাতে রাজনীতির রং লাগলে তার উদ্দেশ্য পূরণ হয় না।

প্রসঙ্গত, কেন্দ্রের তরফে অগ্নিপথ প্রকল্পের মাধ্যমে নিয়োগ নিয়ে দেশের একাধিক জায়গায় ক্ষোভ পূঞ্জীভূত হয়েছে। ক্ষোভের আগুনে পুড়েছে রেল, ভাঙচুর চলেছে দেশের একাধিক স্টেশনে। তবুও থামেনি বিক্ষোভ। এই ইস্যুতে ইতিমধ্যেই সুর চড়িয়েছে বিরোধীরা। সেই আবহেই এদিন প্রগতি ময়দান ইন্টিগ্রেটেড ট্রানজিট করিডোর প্রকল্পের মূল টানেল এবং আন্ডারপাস উদ্বোধনে তিনি বলেন দেশের ভালর জন্য যা করা হয়, তাতেই রাজনীতির রঙ লেগে যায়!

উল্লেখ্য, এর আগেও তিন কৃষি আইন, সিএএ নিয়ে উত্তাল হয়েছে দেশ। এইসব জনহিতকর প্রকল্পকে রাজনীতির স্বার্থে ব্যবহার করছে বিরোধীরা। অগ্নিপথেও সেই একই বিরোধ সামনে আসায় এদিন ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন নরেন্দ্র মোদী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন