ব্রেকিং নিউজ
Video-of-thefting-from-running-train-sparks-controversy-in-Bihar-
Bihar: চলন্ত ট্রেন থেকে তেল চুরির ঘটনা! বিহারের ভাইরাল ভিডিওয় চক্ষু চড়ক গাছ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-07 12:05:08


কিছুদিন আগে ট্রেনের ইঞ্জিন চুরির (Theft) ঘটনায় বেশ শোরগোল পড়ে গিয়েছিল সোশাল মিডিয়ায় (Social Media)। তার ঠিক কয়েকমাস আগে গোটা একটা সেতু চুরি। কখনও মোবাইল টাওয়ার, আবার কখনও গোটা স্কুল চুরির ঘটনায় হতভম্ব হয়ে পড়েছেন সেখানকার বাসিন্দারা এবং অবশ্যই নেটপাড়ার বাসিন্দারা। এবার সেই তালিকায় যোগ হল চলন্ত ট্রেন থেকে তেল চুরির (Oil Stealing) ঘটনা। ঘটনাস্থল সেই বিহার (Bihar)। বিহারের বিভিন্ন জায়গা থেকে এমন আশ্চৰ্যজনক চুরির খবর প্রকাশ্যে আসছে।

সম্প্রতি সেই চুরির ভিডিও ভাইরাল সোশাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, তেল ভর্তি ট্যাঙ্কার নিয়ে ছুটছে একটি ট্রেন। যদিও ট্রেনের গতি খুব একটা বেশি ছিল না। আর সেই ট্রেনের সঙ্গে বড় বড় পাত্র নিয়ে ছুটে চলেছে বেশ কয়েকজন লোক। পাত্রগুলি ট্যাঙ্কারের নিচে ধরে রেখেছেন। একটি পাত্রে তেল ভর্তি হলে আবার একটি পাত্র নিয়ে ট্রেনের সঙ্গে সঙ্গেই রেললাইন ধরে ছুটছেন। প্রাণের বিন্দুমাত্র পরোয়া নেই তাঁদের মধ্যে।

সামান্য এদিক-ওদিক হলেই ট্রেনের নিচে পড়তে পারেন। একেবারে ভয়ের লেশমাত্র নেই তাঁদের মধ্যে। চুরি করে চলেছেন তেল। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল। উল্লেখ্য, চলতি বছরের মে মাসে সেতু চুরির ঘটনাও ঘটেছিল বিহারের রোহতাস জেলার আমিয়াওয়ার গ্রামে। তারপর ট্রেনের ইঞ্জিন চুরির ঘটনা ঘটল মুজফফরপুরে। শুধু কি ট্রেনের ইঞ্জিন? একেবারেই নয়, একটি সেতুর নাট-বোল্ট খোলাও শুরু করেছিল চোরেরা। কিন্তু তার আগেই ধরা পড়ে যায় কয়েকজন। এবার চলন্ত ট্রেন থেকে তেল চুরির ঘটনা প্রকাশ্যে এল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন