ব্রেকিং নিউজ
Up-is-protesting-against-Agnipath-a-check-of-four-hundred-and-twenty-rupees-to-Modi
Agnipath: অগ্নিপথ নিয়ে প্রতিবাদে নামছে আপ, মোদীকে 'চারশো বিশ'-এর চেক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-03 15:58:35


আম আদমি পার্টির (আপ) সদস্যরা অগ্নিপথ প্রকল্পের বিরুদ্ধে প্রতীকী প্রতিবাদস্বরূপ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ৪২০ টাকার একটি চেক এবং ডিমান্ড ড্রাফ্ট পাঠাবেন। এমনটাই শনিবার জানিয়েছেন আপ পার্টির উত্তরপ্রদেশের ইনচার্জ এবং রাজ্যসভার সদস্য সঞ্জয় সিং।

প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে সঞ্জয় সিং বলেছিলেন, তিনি মোদীর কাছে অনুরোধ জানাচ্ছেন ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে 'চারশো বিশ (৪২০)' অর্থাৎ প্রতারণা না করার জন্য। ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) আক্রমণ করে তিনি আরও বলেন, আপ পার্টির সমর্থকরা রবিবার রাজ্য জুড়ে 'অগ্নিপথ' প্রকল্পের বিরুদ্ধে প্রতিবাদ শুরু করবে। সীমান্ত সুরক্ষায় যে বাজেট বরাদ্দ করা রয়েছে, তা যথেষ্ট নয় বলে এদিন পথে নামবেন বলে হুঁশিয়ারি দেন। এমনকি সরকার জনগণকে বিপথে চালিত করছে বলেও অভিযোগ করেন।

কিছু বিরোধী নেতাদের বিরুদ্ধে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) অভিযানের কথা উল্লেখ করে আপ নেতা অভিযোগ করেছেন যে, তদন্ত সংস্থা বিজেপির হাতের পুতুল হয়ে উঠেছে। এমনকি মহারাষ্ট্রে সরকার পতনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকাটি ছিল বিজেপি সরকারের।

আপ সাংসদ উদয়পুরের দর্জি কানহাইয়ালালকে হত্যার ঘটনায় রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (আরএসএস) এবং এর সহযোগী সংগঠন রাষ্ট্রীয় মুসলিম মঞ্চের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছিলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন