২৯ মার্চ, ২০২৪

Nirmala: তিন দিন পর এইমস থেকে বাড়ি ফিরলেন অর্থমন্ত্রী, পাকস্থলিতে সংক্রমণ?
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-29 17:49:21   Share:   

আচমকাই সোমবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী (Union finance minister) নির্মলা সীতারমন (Nirmala Sitharaman)। বেলা ১২টা নাগাদ নয়াদিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস হাসপাতালে (AIIMS) ভর্তি করানো হয় তাঁকে। ৬৩ বছরের কেন্দ্রীয় অর্থমন্ত্রী হাসপাতালের একটি প্রাইভেট কেবিনে ভর্তি ছিলেন। তিন দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন অর্থমন্ত্রী।

তবে ঠিক কী কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নির্মলা, তা জানা যায়নি। পরে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, পাকস্থলীতে সংক্রমণ রয়েছে তাঁর। তাই তাঁকে অবজারভেশনে রাখা হয়, বর্তমানে তিনি স্থিতিশীল। ডাক্তারের পরামর্শে তিন দিন পর বাড়ি ফিরছেন।

যদিও সোমবার জানা গিয়েছিল, “অর্থমন্ত্রী নির্মলা সীতারামনকে কিছু স্বাস্থ্য পরীক্ষার জন্য এইমসের প্রাইভেট ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন এবং ভালো আছেন। উদ্বেগের কোনও কারণ নেই।”

প্রসঙ্গত, ২০২৩-র ১লা ফেব্রুয়ারি বাজেট পেশের কথা নির্মলা সীতারমনের। তার কার্যত এক মাসে আগে এমস-এ নিয়ে আসা হয়েছিল অর্থমন্ত্রীকে। আগেই তিনি ইঙ্গিত দিয়েছিলেন, আসন্ন বাজেট জনসাধারণের কথা মাথায় রেখে রেখেই হবে। মূল্যবৃদ্ধির বিষয়টি তিনি বাজেটে দেখবেন।


Follow us on :