২৮ মার্চ, ২০২৪

MP: মাকে মারধর করেন বাবা! গ্রেফতারির দাবি নিয়ে পুলিস স্টেশনে হাজির দুই নাবালিকা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-27 12:33:31   Share:   

নিজের বাবাকে গ্রেফতার (Arrest) করার দাবিতে পুলিস স্টেশনে গিয়ে হাজির দুই নাবালিকা। একজনের বয়স প্রায় ৫ ও আরেকজনের ৭। কিন্তু কী এমন কারণ, যার জন্য এই দুই শিশু পুলিস স্টেশনে। তাদের দেখে রীতিমতো হতবাক স্টেশনের কর্মরত পুলিসরা। জানা গিয়েছে, নাবালিকাদের দাবি, তাদের বাবা তাদের মায়ের উপর অত্যাচার করেন ও মারধর করেন। ফলে তাদের মায়ের তরফে একটি চিঠি নিয়ে এসেছে স্টেশনে অভিযোগ দায়ের করার জন্য। ঘটনাটি মধ্যপ্রদেশের (MadhyaPradesh) গোয়ালিওরের।

সূত্রের খবর, গোয়ালিওরের ভিতরওয়ার পুলিস স্টেশনে কর্মরত ছিলেন প্রতীপ শর্মা। তখন হঠাৎ দুই নাবালিকাকে স্টেশনে ঢুকতে দেখা যায়। তাদের হাতে একটি চিঠিও ছিল। তাদের দেখতে পেয়েই প্রতীপ শর্মা জিজ্ঞাসাবাদ করেন ও বলেন তারা যাতে ভয় না পায়। এরপরেই একে একে সব ঘটনা বলে দুই মেয়ে। তারা সেই চিঠি দিয়ে বলে, তাদের বাবা তাদের মাকে মারধর করেন। ফলে তাদের বাবাকে যেন গ্রেফতার করা হয়।

নাবালিকাদের অভিযোগ শোনার পরই প্রতীশ শর্মা তাদের বাড়ি যান ও তাদের বাবা-মায়ের সঙ্গে দেখা করেন। সেই দম্পতিকে ভালোভাবে বুঝিয়ে বলেন যে, তাঁরা যাতে পরবর্তীতে আর কোনও ঝগড়া না করেন। কারণ এতে সন্তানদের উপর খারাপ প্রভাব পড়ে।


Follow us on :