২৯ মার্চ, ২০২৪

Gang Rape: তুতো বোনকে যৌন নিগ্রহ দুই দাদার, কুকীর্তি আটকাতে এসে ধর্ষিতা ঠাকুমা!
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-25 12:16:38   Share:   

নাবালিকা বোনকে যৌন নিগ্রহ? (sexual abuse)। অভিযুক্ত দুই খুড়তুতো দাদা। যৌন নিগ্রহের  পর নির্মমভাবে মারধর করায় মারা (Death) যায় ১৬ বছর বয়সী নির্যাতিতা (sister), এমনই গুরুতর অভিযোগ ওঠে তাঁদের বিরুদ্ধে। পুলিস আরও জানিয়েছে, মেয়েটিকে বাঁচানোর জন্য ঠাকুমা (Grandmother) ছুটে এলে তাঁকেও ধর্ষণের শিকার হতে হয় অভিযুক্তদের একজনের দ্বারা।

জানা গিয়েছে, নির্যাতিতা মেয়েটি মুম্বইতে তাঁর বাবার সঙ্গে থাকত। ১১ অগাস্ট মধ্যপ্রদেশের জবলপুরে তাঁর কাকার বাড়িতে এসেছিল। এরপর ১৩ অগাস্ট থেকে শুরু হয় তার উপর শারীরিক অত্যাচার। ১৯ অগাস্ট একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানোর আগে অবধি তাকে বারবার যৌন নিগ্রহ এবং মারধর করা হয় বলে অভিযোগ। পরের দিন অর্থাৎ ২০ অগাস্ট মেয়েটি লড়াইয়ে  হার মানে। হাসপাতালেই শেষনিঃশ্বাস ত্যাগ করে।

জবলপুরের এএসপি প্রদীপ কুমার বলেছেন, মঙ্গলবার নির্যাতিতা মেয়েটির বাবা থানায় অভিযোগ দায়ের করেন। গোটা বিষয়টি পুলিসকে জানান। এরপরই পুলিস কিশোরীর সমাধিস্থ দেহ বার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এছাড়া ঠাকুমার মেডিক্যাল পরীক্ষা করায়। রিপোর্ট থেকে স্পষ্ট হবে ধর্ষণের বিষয়টি বলে জানান তিনি।

নির্যাতিতার খুড়তুতো ভাইয়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইনের প্রাসঙ্গিক ধারায় যৌন নিগ্রহের একটি মামলা রজু করা হয়েছে। একজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যজন এখনও পলাতক রয়েছে।

পুলিস সূত্রে খবর, তদন্ত চলছে। যে বেসরকারি হাসপাতালে ওই মেয়েটিকে ভর্তি করা হয়েছিল সেই হাসপাতালের কর্মীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস।


Follow us on :