২৪ এপ্রিল, ২০২৪

Stunt: বাইক স্টান্ট করতে গিয়ে অকালে ঝরল প্রাণ, মুখোমুখি সংঘর্ষে মৃত ২ বাইকার
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-04 12:46:01   Share:   

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) দেওরিয়া জেলায় স্টান্ট চলাকালীন দুই বাইকের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে দু'জন মৃত এবং দু'জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায়। দুর্ঘটনায় মৃত দুই চালকেরই হেলমেট ছিল না।

গ্রামবাসীরা জানিয়েছেন, দুর্ঘটনার সময় বুলেট নিয়ে চালক স্টান্ট করছিলেন। আহত দু'জনই বর্তমানে মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। রামপুর কারখানা এলাকার সাঙ্গারপুর গ্রামের বাসিন্দা ক্ষত্রিয় পাণ্ডে এবং জিতেন্দ্র পাণ্ডে একটি বাইকে করে পান্ডে মোড় থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। অপরদিকে, পোখরভিন্দা ঈশ্বরী প্রসাদ ওই গ্রামের বাসিন্দা শাহজাদ শাহ ও কেয়ামুদ্দিন বুলেট নিয়ে দেওরিয়া যাচ্ছিলেন। তাঁরা যখন হিরান্দাপুরের একটি বাঁক পয়েন্টে পৌঁছয়, তখন তাঁদের বাইক একে অপরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পড়ে। যাতে চারজনই গুরুতর আহত হয়।

আহতদের সকলকে গ্রামবাসীরাই জেলা হাসপাতালে নিয়ে যায়। বুলেট চালক শাহজাদ (৩৫), এবং বাইক আরোহী ক্ষত্রিয় পান্ডে (৩৬)-কে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

গ্রামের প্রধান  জানান, দুর্ঘটনার ঠিক আগে কিছু গ্রামবাসী বুলেট আরোহীকে স্টান্ট করতে দেখেছিল। এদিকে, রামপুর কারখানার স্টেশন ইনচার্জ রাজেশ কুমার পান্ডে জানান, মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত হয়েছেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হলেও আহতদের হাসপাতালে চিকিৎসাধীন।


Follow us on :