ব্রেকিং নিউজ
Transfer-of-18-bureaucrats-including-7-IAS-in-the-state
Rajasthan: রাতারাতি ৭ জন আইএএস অফিসার সহ ১৮ জন আমলার বদলি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-01 09:50:36


রাজস্থান (Rajasthan) সরকার ১৮ জন আমলাকে বদলি (transferred) করেছে। যার মধ্যে ৭ জন আইএএস অফিসার (IAS Officers)। রবিবার গভীর রাতে বদলি তালিকা প্রকাশ করেছে কর্মী বিভাগ। 

তালিকা অনুসারে, রাজস্থান দূষণ নিয়ন্ত্রণ বোর্ডের চেয়ারম্যান সুধাংশ পান্তকে রাজস্থান ইনস্টিটিউট অফ পাবলিক অ্যাডমিনিস্ট্রেশনের (RIPA) মহাপরিচালক হিসাবে নিযুক্ত করা হয়েছে। রাজস্থান আরবান ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট প্রজেক্ট (RUIDP)- এর পরিচালক কুমারপাল গৌতমকে আবগারি কমিশনার হিসেবে নিয়োগ করা হয়েছে।

আরইউআইডিপি প্রকল্প পরিচালকের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে স্থানীয় স্বশাসন বিভাগের সচিব জোগা রামকে। গ্রামীণ উন্নয়ন দফতরের সচিব কে কে পাঠক এবং রাজ্য স্বাস্থ্য বীমা সংস্থার যুগ্ম সিইও নম্রতা বৃষ্ণীকে অর্থ বিভাগে স্থানান্তরিত করা হয়েছে। কে কে পাঠককে নতুন সচিব (রাজস্ব), বৃষ্ণীকে যুগ্ম সচিব (কর) হিসেবে নিযুক্ত করা হয়েছে। গ্রামীণ উন্নয়ন দফতরের সেক্রেটারি হবেন মঞ্জু রাজপাল।

ভারতীয় পুলিস সার্ভিসের চার আধিকারিক - পরম নভজ্যোতি, যোগেশ দধিচ, দেবেন্দ্র কুমার বিষ্ণোই এবং অলোক শ্রীবাস্তবকে বদলি করা হয়েছে৷ নভজ্যোতিকে ডেপুটি ইন্সপেক্টর জেনারেল, গোয়েন্দা হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে; দধিচ পুলিশ সুপার (এসপি), স্পেশাল অপারেশন গ্রুপ; বিষ্ণোই এসপি, বিকানের, দুর্নীতি দমন ব্যুরো (এসিবি)। এবং শ্রীবাস্তব এসপি।

তালিকা অনুসারে সাতজন ভারতীয় বন পরিষেবা অফিসারকেও বদলি করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন