ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Threat-phone-calls-in-the-name-of-Mukesh-Ambani-and-family-Mumbai-police-investigating
Mukesh Ambanii: মুকেশ আম্বানি ও পরিবারের নামে হুমকি ফোন, তদন্তে মুম্বই পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-15 14:15:48


স্বাধীনতা দিবসে (Independence Day) হুমকি ফোন (Threat Call) পেলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani) ও তাঁর পরিবার। মুম্বই পুলিস ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে। তারা এই সংক্রান্ত আরও তথ্য জোগাড় করার চেষ্টা করছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, এদিন তিনটি হুমকি ফোন এসেছিল মুকেশ আম্বানির রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে (Reliance Foundation Hospital)। তাদের পক্ষ থেকে রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং পরিবারকে হুমকি দেওয়ার বিষয়ে ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরই মুম্বইয়ে মুকেশ আম্বানির বাড়ির সামনে একটি গাড়িতে উদ্ধার হয়েছিল ২০ টি বিস্ফোরক জিলেটিন স্টিক এবং একটি হুমকি-চিঠি। সঙ্গে সঙ্গে পুলিস ঘটনাস্থলে পৌঁছে বিস্তারিত তদন্ত শুরু করে দিয়েছিল। বিষয়টির গুরুত্ব অনুধাবন করে তদন্তভার হাতে নিয়েছিল মুম্বইয়ের ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিট। ইউনিটের প্রধান নিজে ঘটনাস্থলে গিয়ে সবকিছু খতিয়ে দেখেছিলেন। কিছুদিন পরেই থানের এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়, যিনি ঘটনাচক্রে সেই গাড়ির মালিক, যে গাড়িটি উদ্ধার হয়েছিল মুকেশ আম্বানির বাড়ির কাছে। তারপরই ঘটনার তদন্তভার তুলে দেওয়া হয় এনআইএ-র হাতে। ওই ব্যবসায়ী অবশ্য দাবি করেছিলেন, তাঁর গাড়িটি ঘটনার এক সপ্তাহ আগেই চুরি হয়ে গিয়েছিল।

এবার ফের হুমকির ঘটনা ঘটায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন