ব্রেকিং নিউজ
Third-blast-in-24-hours-jolts-Jammu-raising-anxiety-ahead-of-Republic-Day
Jammu: ২৪ ঘণ্টায় তৃতীয়বার বিস্ফোরণে কাঁপল জম্মু, প্রজাতন্ত্র দিবসের আগে বাড়ছে উদ্বেগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-22 13:52:30


প্রজাতন্ত্র দিবসের আগে ফের জম্মু ও কাশ্মীরের (Jammu & Kashmir) নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। শুক্রবার জোড়া বিস্ফোরণে (Explosion) কেঁপে উঠেছিল জম্মু। আটোঁসাঁটো করা হয়েছে নিরাপত্তা বলয়। তার মাঝেই আবারও বিস্ফোরণে কেঁপে উঠল জম্মু। গত ২৪ ঘণ্টার মধ্যে এটি তৃতীয় বার। এবার বিস্ফোরণস্থল জম্মুর সিদরার বাজালতা (Bajalta) এলাকায়।

শনিবার মধ্যরাতে বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা এলাকা। পুলিস সূত্রে খবর, বালি ভরতি একটি ডাম্পার আটকান এক পুলিশ কর্মী। তখনই ডাম্পারের ইউরিয়া ট্যাঙ্কে বিস্ফোরণ ঘটে। ঘটনায় যে পুলিসকর্মী ট্যাঙ্কটি আটকান তিনই জখম হন। তাঁর শরীরে সামান্য কিছু পোড়া আঘাত রয়েছে। তাঁকে উদ্ধার করে দ্রুত স্থানীয় সরকারি মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। জানা গিয়েছে, আহত পুলিসের অবস্থা বর্তমানে স্থিতিশীল।

ঘটনার তদন্তে নেমেছে পুলিস। প্রাথমিক অনুমান, এটি কোনও দুর্ঘটনা নয়। এর পিছনে বড়সড় পরিকল্পনা রয়েছে। নাগরোটা থানায় বিস্ফোরক আইনের প্রাসঙ্গিক ধারায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, নরওয়াল এলাকায় শনিবার সকালে জোড়া বিস্ফোরণ ঘটেছিল। তাতে ৯ জন জখম হয়েছিলেন। অন্যদিকে, বৃহস্পতিবার কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা প্রবেশ করেছে জম্মু ও কাশ্মীরে। শনিবার যদিও পথে নামেনি। এর মাঝেই একের পর বিস্ফোরণের ঘটনা ঘটছে উপত্যকায়। যার জেরে নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন