ব্রেকিং নিউজ
The-wig-came-up-bridegroom-touched-head-the-bride-was-unhappy-with-the-marriage
Marriage: বরের মাথায় হাত বোলাতেই উঠে এল পরচুলা, বিয়েতে নারাজ কনে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-22 19:11:56


বিয়ের সন্ধে। একদম উৎসবের মেজাজে বিয়েবাড়ি (Marriage)। বরপক্ষ, কনেপক্ষ আনন্দে মেতে উঠেছে। অতিথিরাও উপস্থিত। বিয়ে শুরু হয়ে গিয়েছে। মালাবদলের পালাও শেষ হয়। তারপরই ঘটল বিপত্তি। জ্ঞান হারান বর বাবাজীবন। আর তখনই বেরিয়ে আসে তাঁর আসল রূপ। তাতেই চমকে ওঠেন কনে। ধনুক ভাঙা পণ নিয়ে বসেন, এই ছেলেকে কিছুতেই বিয়ে করবেন না।

কী এমন ঘটেছিল সেদিন? আগে বলে রাখি, ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উন্নাওয়ের (Unnao) সফিপুরে (Safipur)। দিল্লি (Delhi) থেকে পাত্র পঙ্কজ বিয়ে করতে গিয়েছিলেন। মালাবদলের জন্য অত্যাধুনিক হাইড্রোলিক মঞ্চ (Hydraulic Stage) তৈরি করা হয়েছিল। মঞ্চ ঘুরছিল। তার মধ্যেই চলছিল মালাবদল। এরপর মঞ্চ থেকে নামতে গিয়ে অজ্ঞান হয়ে যান পঙ্কজ। তাঁকে সুস্থ করতে মাথায় হাত বোলাতে থাকে কনে। তখনই হাতে উঠে এল বরের পরচুলা।

এরপরই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। স্বামীর মাথায় টাক। তা কিছুতেই মানতে পারবেন না বলে জানিয়ে দেন কনে। অপ্রীতিকর পরিস্থিতির মধ্যে পড়ে পঙ্কজের বাড়ির লোকজনও। অনেক বোঝানোর চেষ্টা করেন। কিন্তু কনে নিজের অবস্থানে অনড় থাকেন। অগত্যা ভেঙে যায় বিয়ে।

এমনকি বিয়েবাড়িতে উপস্থিত অতিথিরাই পুলিসে খবর দেন। পুলিস এসে কনেপক্ষকে বোঝানোর চেষ্টা করলেও তা বিফলে যায়। পাত্রীপক্ষ জানায়, বিয়ের আগে বিষয়টি লুকিয়ে গেছে পাত্রপক্ষ। তাঁদের সঙ্গে প্রতারণা করা হয়েছে। শেষমেশ পুলিসের সহযোগিতায় বিয়ে না করেই বাড়ি চলে যান পঙ্কজ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন