১৯ এপ্রিল, ২০২৪

Jharkhand: বোমা বিস্ফোরণে কেঁপে উঠল গোটা এলাকা, গুরুতর আহত ৪ জন
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-08 18:54:09   Share:   

ভয়াবহ বোমা বিস্ফোরণের (Bomb Blast) ঘটনা। ঘটনাটি ঘটেছে ঝাড়খন্ডের (Jharkhand) তোপচাঁচি চকের গোমো রোডে। বোমা বিস্ফোরণে ৪ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য এসএনএমসিএইচে ভর্তি করা হয়েছে। পুলিস বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। 

জানা গিয়েছে, এক ব্যক্তির বাইকের টুল বক্স থেকেই বিস্ফোরণটি ঘটে। ওই ব্যক্তি তাঁর বাইকের টুল বক্সে বোমা নিয়ে এসেছিলেন। তিনি বাইকটি বাজারের মধ্যে রেখে বাজারে সবজির দোকান থেকে সবজি কিনছিলেন, তখনই বোমা বিস্ফোরিত হয়। বোমা বিস্ফোরণের কারণে বাইকে করে আসা ওই ব্যক্তিও গুরুতরভাবে আহত হন। এছাড়া এক মহিলা সহ তিন সবজি বিক্রেতাও আহত হয়েছেন। আহত চারজনকেই চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সকলের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে, তবে একজন মহিলার অবস্থা খুবই আশঙ্কাজনক। 

এই ঘটনার জেরে পুরো এলাকা সিল করে দিয়েছে পুলিস। পুলিস ঘটনাটির তদন্ত করছে। বোমা বিস্ফোরণে ব্যবহৃত বাইক সম্পর্কে এখন পর্যন্ত কিছু জানা যায়নি। তবে যার বাইকে বোমাটি রাখা হয়েছিল তার অবস্থার একটু উন্নতি হলেই তাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিস। এই ঘটনার তদন্তে যা বেরিয়ে আসবে তার ভিত্তিতেই ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিস।


Follow us on :