ব্রেকিং নিউজ
The-teacher-is-giving-a-massage-to-a-small-student-in-the-classroom-the-video-is-viral
Teacher: ক্লাসরুমে খুদে পড়ুয়াকে দিয়ে ম্যাসাজ শিক্ষিকার!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-28 19:10:39


এই সপ্তাহের শুরুর দিকের ঘটনা। উত্তরপ্রদেশের হারদইয়ের পোখরাজ প্রাথমিক স্কুল (Primary School)। তখন পুরোদমে স্কুল চলছে। এক শিক্ষিকা (Teacher) চেয়ারে বসে রয়েছেন রিল্যাক্সিং মুডে। তাঁর পাশে দাঁড়িয়ে এক পড়ুয়া। কিন্তু স্কুল চলাকালীন ওই ছাত্রকে দিয়ে এ কী করাচ্ছেন ওই শিক্ষিকা? বাজারে ছড়িয়ে পড়া ভিডিও-তে দেখা যাচ্ছে, ওই খুদে পড়ুয়া শিক্ষিকার হাত ম্যাসাজ (Massage) করে দিচ্ছে। অন্যরা ব্যস্ত যে যার কাজে। ছাত্রদেরই কেউ হয়তো এটি তার মোবাইলে ক্যামেরাবন্দি করে বাজারে ছড়িয়ে দেয়। আর মুহূর্তের মধ্যেই তা ভাইরাল (Viral) হয়ে যায়।

ওই শিক্ষিকাকে দেখা যাচ্ছে, তিনি জলের বোতল থেকে জল খাচ্ছেন এবং অন্য ছাত্রদের দিকে তাকিয়ে চিত্কার করছেন। পরে খোঁজখবর নিয়ে জানা যাচ্ছে, ওই শিক্ষিকার নাম উর্মিলা সিং। তিনি বাওয়ান ব্লকের পোখরাজ প্রাইমারি স্কুলের অ্যাসিস্ট্যান্ট টিচার হিসাবে কর্মরত। বিষয়টি নজরে আসে শিক্ষা দফতরের এক কর্মকর্তারও। ভি পি সিং নামে ওই আধিকারিক ব্লক এডুকেশন অফিসারের কাছে বিষয়টি সম্পর্কে খোঁজখবর নেন এবং এ ব্যাপারে প্রয়োজনীয় তদন্তের নির্দেশ দেন। ওই আধিকারিক জানিয়েছেন, রিপোর্ট হাতে পেলে পরবর্তী পদক্ষেপ করা হবে।

এর মাঝে মথুরাতে আরও একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছে, বৃষ্টির জলে থইথই করছে গোটা স্কুলচত্বর। এক শিক্ষক পড়েছেন মহা বিপদে। অগত্যা ছাত্রদের দিয়ে তিনি প্লাস্টিকের চেয়ার সাজিয়ে তার উপর দিয়ে স্কুলে ঢোকেন। এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং বিষয়টি শিক্ষা দফতরের কানে যাওয়ার পর ওই শিক্ষককে সাসপেন্ড করা হয়।

   






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন