ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
The-shadow-of-Shraddha-murder-in-Uttar-Pradesh-Suspiciously-he-cut-his-wife-body-into-pieces
Murder: শ্রদ্ধা হত্যাকাণ্ডের ছায়া উত্তরপ্রদেশে! সন্দেহের বশে টুকরো টুকরো করে কাটলেন স্ত্রীর দেহ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-24 10:49:56


রাজধানী দিল্লিতে (Delhi) শ্রদ্ধার নৃশংস হত্যাকাণ্ডের (Shraddha Walkar Murder) খবরে এখনও দেশবাসী হতবাক। তারই মধ্যে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সীতাপুরেও একই রকম ঘটনার খবর। জানা গিয়েছে, পঙ্কজ মৌর্য নামে এক ব্যক্তি পুলিসের কাছে স্বীকার করেছে যে, সে তাঁর স্ত্রী জ্যোতি ওরফে স্নেহাকে এক সঙ্গী-সহ হত্যা (Murder) করেছেন। এমনকি স্ত্রীকে খুন করে দেহ একাধিক টুকরো টুকরো করে ফেলার অভিযোগও ওঠে। শ্রদ্ধার মতো এই জ্যোতিরও টুকরো দেহগুলি আলাদা আলাদা জায়গায় ছুড়ে ফেলার অভিযোগ উঠেছে অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে।

৮ নভেম্বর গুলারিহা এলাকা থেকে সীতাপুর পুলিস জ্যোতির দেহের অংশ উদ্ধার করলে ঘটনাটি প্রকাশ্যে আসে। তদন্তের পরে, পুলিস জ্যোতির স্বামী পঙ্কজ মৌর্য এবং পঙ্কজের বন্ধু দুর্জন ​​পাসিকে গ্রেফতার করে। একটি আন্তর্জাতিক প্রতিবেদন অনুসারে, পঙ্কজ মৌর্য পুলিসকে বলেছিলেন যে, তাঁর স্ত্রী মাদকাসক্ত ছিলেন। জ্যোতি দীর্ঘ দিন বাড়ি ছেড়ে অন্য এক যুবকের বাড়িতেও থাকতে শুরু করেছিলেন। এই নিয়ে অশান্তি লেগেই ছিল উভয়ের মধ্যে। এর ফলে ১০ বছরের বিবাহিত সম্পর্কে ফাটল ধরে। সম্পর্কের অবনতি হয়।

সীতাপুর পুলিসের একটি বিবৃতিতে বলা হয়েছে, জ্যোতি পঙ্কজকে প্রতারণা করছে বলে সন্দেহ করে। যার জেরে পরে তাঁকে হত্যা করার পরিকল্পনা করেছিল। আর এই নৃশংস হত্যাকাণ্ডে সাহায্য করেছিল পঙ্কজেরই আরেক বন্ধু।

এদিকে, মঙ্গলবারই দিল্লির নিম্ন আদালতে শ্রদ্ধা ওয়ালকারকে খুনের কথা স্বীকার করেছে আফতাব আমিন পুণাওয়ালা। জানিয়েছে, রাগের মাথায় প্রেমিকা শ্রদ্ধাকে গলা টিপে খুন করেছিল সে। আফতাবের এই ‘রাগ’ যে পুরনো তা বুধবার রীতিমতো তথ্য প্রমাণের আকারে প্রকাশ্যে এসেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন