২৯ মার্চ, ২০২৪

Jharkhand: শ্রদ্ধা কাণ্ডের ছায়া এবার ঝাড়খণ্ডে! স্ত্রীকে খুনের পর ১২ টুকরো করল স্বামী
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-18 14:46:12   Share:   

ফের নৃশংস ছবি! শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডের (Shraddha Walkar Murder) ছায়া এবার ঝাড়খণ্ডে (Jharkhand)। ঝাড়খণ্ডের সাহেবগঞ্জে বোরিও থানার এলাকায় স্ত্রীর দেহ ১২ টুকরো করার অভিযোগে আটক করা হয়েছে এক ব্যক্তিকে।

পুলিস সূত্রে খবর, শনিবার সন্ধ্যা ৬ টার দিকে সাঁওতালী মমিন টোলা এলাকার একটি পুরনো বাড়ি থেকে মহিলার খণ্ডবিখণ্ড দেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অভিযুক্তের নাম দিলদার আনসারি। দিলদারের দ্বিতীয় স্ত্রী ছিলেন রুবিকা পাহাদিন। বেশ কয়েক দিন ধরেই নিখোঁজ ছিলেন তিনি। এরপর তাঁর পরিবারের তরফ থেকে থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করা হয়। তদন্তে নেমে শনিবার মহিলার টুকরো টুকরো দেহ উদ্ধার করে পুলিস।

সাহেবগঞ্জের এসপি বলেছেন, "সাহেবগঞ্জে আদিম আদিবাসী সম্প্রদায়ের ২২ বছর বয়সী এক মহিলার দেহের ১২টি অংশ পাওয়া গিয়েছে। শরীরের কিছু অংশ এখনও নিখোঁজ এবং সেগুলোর সন্ধান চলছে। তাঁর স্বামী দিলদার আনসারিকে ইতিমধ্যে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে।”

পুলিসের প্রাথমিক অনুমান, মহিলার দেহ কাটতে কোনও বৈদ্যুতিক করাত বা ধারালো অস্ত্র ব্যবহার করা হয়েছে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা।বিষয়টি নিয়ে অধিকতর পর্যায়ে তদন্ত চলছে বলে জানা গিয়েছে।  এই ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছে বিজেপি।

রাজ্য বিজেপির মুখপাত্র প্রতুল শাহদেব বলেছেন, "দিলদার আনসারি সম্প্রতি এই নিরীহ আদিবাসী মেয়েটিকে ফাঁদে ফেলে বিয়ে করেছিলেন। হেমন্ত সরকারের আমলে মেয়েদের প্রতি অত্যাচার বেড়েছে। সংখ্যালঘু সমাজের কিছু মানুষ প্রতিনিয়ত মেয়েদের টার্গেট করছে। কিন্তু সরকার এর বিরুদ্ধে কোনও পদক্ষেপ নিচ্ছে না। সরকার সুনির্দিষ্ট পদক্ষেপ না নিলে আমরা রাজপথে নেমে সরকারকে যোগ্য জবাব দেব।"


Follow us on :