ব্রেকিং নিউজ
The-shadow-of-Burari-The-bodies-of-9-members-of-the-same-family-were-found-in-the-house
Maharastra: বুরারি কাণ্ডের ছায়া! একই পরিবারের একসঙ্গে ৯ জনের দেহ মিলল বাড়িতে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-20 18:14:15


২০১৮-র পর ২০২২ সাল। দিল্লির বুরারি কাণ্ডের ছায়া এবার মহারাষ্ট্রে। উদ্ধার হল একই পরিবারের মোট ন’জনের মৃতদেহ। মুম্বই থেকে ৩৫০ কিলোমিটার দূরে সাংলি জেলার মিরাজের এক গ্রামের ঘটনা। চাঞ্চল্য গোটা এলাকায়। প্রাথমিক তদন্তের পর পুলিস একে আত্মহত্যার ঘটনা বলছে। সবাই বিষ পান করে আত্মহত্যা করেছে বলে আশঙ্কা করা হচ্ছে। 

পুলিস সূত্রে জানা গেছে, ঋণভারে জর্জরিত হয়ে আত্মহত্যার আশঙ্কা করা হচ্ছে। এই গণআত্মহত্যার ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। নিহতরা সবাই চিকিৎসক পরিবারের সদস্য। সোমবার দুপুরের দিকে ঘটে ঘটনাটি। সাংলির পুলিস সুপারিনটেন্ডেন্ট দীক্ষিত গেদাম জানান, চিকিৎসক দম্পতির একটি বাড়ি থেকে ছয়টি এবং অন্য বাড়ি থেকে তিনটি দেহ উদ্ধার হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল থেকে বাড়ি দুটির দরজা খোলেনি। অনেকক্ষণ দরজা না খুললে প্রতিবেশীদের সন্দেহ হয়। তারা দরজা খুলে দেখেন, ঘরের ভেতরে ৬টি দেহ পড়ে আছে। এরপর দ্বিতীয় বাড়িতেও ৩টি দেহ পাওয়া যায়। প্রথমে প্রতিবেশীরাই একই পরিবারের ৯ জনের মৃত্যুর খবর পুলিসকে দেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে মৃতদেহগুলি উদ্ধার করে পুলিস। তবে কোনও সুইসাইড নোট মেলেনি। তবে আত্মহত্যার বিষয়টি উড়িয়ে দিচ্ছে না পুলিস। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিষাক্ত কোনও খাবার খেয়েই হয়তো নিজেদের শেষ করে ফেলেছেন তাঁরা, বলে মনে করছে পুলিস। তবে ময়নাতদন্তে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানানো হয় পুলিসের তরফে। 

একই পরিবারের এই ৯ জন হলেন, পপট ইয়াল্লাপ্পা ভ্যানমোর (৫২ ), সঙ্গীতা পোপাট ভ্যানমোর (৪৮ ),অর্চনা পপট ভ্যানমোর (৩০), শুভম পোপাট ভ্যানমোর (২৮), মানিক ইয়াল্লাপ্পা ভ্যানমোর (৪৯), রেখা মানিক ভ্যানমোর (৪৫),আদিত্য মানিক ভ্যানমোর (১৫), অনিতা মানিক ভ্যানমোর (২৮) বং আক্কাতাই ভ্যানমোর (৭২)। 

প্রসঙ্গত,দিল্লিতে বুরারি কাণ্ডে একই বাড়ির মোট ১১ জন সদস্য আত্মঘাতী হয়েছিলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন