ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
The-rebellious-MLA-celebrated-his-birthday-in-a-five-star-hotel
Maharastra Crisis: পাঁচতারা হোটেলেই ধুমধাম করে জন্মদিন পালন বিদ্রোহী বিধায়কের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-27 11:21:57


রবিবারও মহারাষ্ট্রে রাজনৈতিক টানাপোড়েন অব্যাহত ছিল। গুয়াহাটির পাঁচতারা হোটেল 'ব়্যাডিশন ব্লু'তে বিক্ষুব্ধ শিবসেনার বিধায়করা ঘাঁটি গেড়েছেন। এই পরিস্থিতিতে সেই হোটেলেই মহারাষ্ট্রের ভান্ডারার বিধায়ক নরেন্দ্র ভোন্ডেকারের জন্মদিনের উদযাপন করা হল ধুমধাম করে। জন্মদিনের অনুষ্ঠানের ভিডিও করেছেন সেখানে উপস্থিত আরেক বিদ্রোহী নেতা। সেই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, শিন্ডে এবং অন্য নেতাদের উপস্থিতিতে ভান্ডারা জেলার বিধায়ক নরেন্দ্র ভোন্ডেকর তাঁর জন্মদিনের কেক কাটছেন। একইসঙ্গে দেখা যাচ্ছে কেক কাটার পর একনাথ শিন্ডে আবার ভোন্ডেকরকে এক টুকরো কেক খাইয়ে দিচ্ছেন।

উল্লেখ্য, ২৫ জুন শিবসেনার জাতীয় কার্যনির্বাহী সভায় দলের মধ্যে বিদ্রোহ নিয়ন্ত্রণে আনতে বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী এবং দলের সভাপতি উদ্ধব ঠাকরে ছয়টি প্রস্তাব পাশ করেছেন। সেনা বিধায়ক একনাথ শিন্ডের বিদ্রোহের পরিপ্রেক্ষিতে এই বৈঠকটি ডাকা হয়েছিল। এই বিদ্রোহ রাজ্যের মহা বিকাশ আঘাদি (এমভিএ) সরকারকে অস্থিতিশীল করে তুলেছে।

বিরোধীদের চাপে ফেলতেই মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ডাকা বৈঠকে উপস্থিত না হওয়ায়, একনাথ শিন্ডে সহ ১৬ জন বিধায়কের সদস্যপদ খারিজ করার আবেদন জানানো হয়। সূত্রের খবর, শনিবার ১৬ জন বিধায়ককে সদস্যপদ খারিজের নোটিস পাঠানো হয়েছে। জানা গিয়েছে, অন্যান্য বিক্ষুব্ধ বিধায়কদের আর নতুন করে নোটিস পাঠানো হবে না। কারণ ১৬-র বেশি বিধায়কের সদস্যপদ খারিজ করে দেওয়া হয়, তবে সংখ্যার হিসাবে এগিয়ে যাবে বিজেপি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন