ব্রেকিং নিউজ
The-mother-threw-the-two-children-off-the-train-and-jumped-from-the-moving-train
Madhya Pradesh: দুই সন্তানকে ট্রেন থেকে ছুঁড়ে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিলেন মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-15 17:09:52


মা তাঁর সন্তানদের প্ল্যাটফর্মে (platform ) ফেলে (throw) দিচ্ছেন। এরপর নিজেও চলন্ত ট্রেন (Moving Train) থেকে লাফ দিচ্ছেন। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও দেখার পর নিন্দার ঝড় ওঠে নেটদুনিয়ায় (Social Media)। অনেকে বলে বসেন, এ কেমন মা? মা, নাকি সৎ মা? আবার অনেকে বলে বসেন, সন্তানদের নিয়ে মরতে চেয়েছেন মহিলা। কিন্তু আসল ঘটনাটি কী?

ঘটনাটি ঘটেছে শনিবার মধ্যপ্রদেশের (Madhya Pradesh) উজ্জয়িনীতে (Ujjain )। পুলিস সূত্রে জানা গিয়েছে, সিহোরগামী একটি ট্রেনে ওঠার জন্য সকাল সাড়ে ৬টার সময় এক ব্যক্তি, তাঁর স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে স্টেশনে আসেন। ভুল করে জয়পুর-নাগপুর (Jaipur-Nagpur) ট্রেনে উঠে পড়েন ওই মহিলা। ভুল ট্রেনে উঠেছেন বুঝতে পেরে তাঁর চার ও ছয় বছর বয়সী ছেলেদের প্ল্যাটফর্মে ফেলে দেন এবং তারপর চলন্ত ট্রেন থেকে লাফ দেন নিজে।

রেলের এক কর্মকর্তা বলেন, লাফ দেওয়ার সময় কামরার দরজার কাছে পিছলে যাচ্ছিলেন মহিলাটি। ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যবর্তী ফাঁকে প্রায় ঢুকে যান। তখনই  রেলওয়ে পুলিসের কনস্টেবল মুকেশ কুশওয়াহা (railway police constable Mukesh Kushwaha) উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে উদ্ধার করেন। ওই পুলিসের দ্রুত সিদ্ধান্তের জন্য তাঁকে পুরস্কৃত (rewarded) করা হবে বলে জানা যায়।

জিআরপি পুলিস সুপার নিবেদিতা গুপ্ত (GRP Superintendent of Police Nivedita Gupta) বলেন, তিনি তৎক্ষণাৎ ওই কনস্টেবলকে তাঁর হাতে থাকা ৫০০ টাকা দিয়ে পুরস্কৃত করেন। এমনকি জিআরপি-র ইন্সপেক্টর রাধেশ্যাম মহাজনকে কুশওয়াহাকে পুরস্কারের জন্য একটি সুপারিশপত্রও তিনি লিখতে বলেছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন