ব্রেকিং নিউজ
The-melody-of-Kacha-Badam-on-the-flute-in-front-of-the-Jagannath-temple-in-Puri-is-viral
Kacha Badam: পুরীর জগন্নাথ মন্দিরের সামনে বাঁশিতে কাঁচা বাদামের সুর ভাইরাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-23 12:40:48


‘কাঁচা বাদাম’-এর রেশ এখনও চলছে। সম্প্রতি একটি ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি বাঁশিতে 'কাঁচা বাদাম'-এর সুর তুলেছেন। সেই ভিডিও টুইটারে প্রকাশিত হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

লোকটির বাঁশি বাজানোর দক্ষতার প্রশংসা করে একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, "অসাধারণ পারফরম্যান্স। প্রতিভাবান ভারতীয়।" ঘটনাটি ওড়িশার পুরীতে জগন্নাথ মন্দিরের সামনের। "কাঁচা বাদাম" প্রথম ২০২১ সালের নভেম্বরে ভাইরাল হয়েছিল। বাদ্যকারের একজন গ্রাহক সোশ্যাল মিডিয়ায় তাঁর গান গাওয়ার ভিডিওটি শেয়ার করেছিল।

চিনাবাদাম বিক্রেতা ভুবন বাদ্যকারের সুর করা এবং গাওয়া জিঙ্গেল সাম্প্রতিক মাসগুলিতে বিশ্বজুড়ে ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। বাদ্যকার পুরনো রান্নাঘরের জিনিসপত্র এবং অন্যান্য ভাঙা জিনিসপত্রের বিনিময়ে চিনাবাদাম বিক্রি করার জন্য এই গান ব্যবহার করেছিলেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে তা আজ সকলের মুখে মুখে। কেবল দেশে নয়, দেশের বাইরেও কাঁচা বাদামের ঝড় উঠেছিল। এই ভিডিও জনপ্রিয় হতেই অন্যান্য বিক্রেতারা তাঁদের পণ্য বিক্রি করতে একই ধরনের জিঙ্গেল ব্যবহার করছেন। গত এপ্রিল মাসে একজন লেবুপানি বিক্রেতা একটি অদ্ভুত সুর তৈরি করার জন্য ভাইরাল হয়েছিল। তার মজার অ্যান্টিক্স এবং লেমোনেড বর্ণনা করার অনন্য উপায় হাজার হাজার চোখ কেড়েছে। ওই মাসে একজন পাকিস্তানি শিল্পী পবিত্র রমজান মাসে রোজা রাখার বিষয়ে একটি গান প্রকাশ করেছিলেন, যেটি বদ্যাকারের জিঙ্গেল দ্বারা অনুপ্রাণিত হয়েছিল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন