ব্রেকিং নিউজ
The-husband-killed-his-wife-for-kissing-her-son-without-brushing-and-protesting
Kerala Murder: ব্রাশ না করে ছেলেকে চুম্বন, প্রতিবাদ জানানোয় স্ত্রীকে খুনই করে দিলেন স্বামী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-30 15:55:30


স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি। তার জেরে খুন। আজকাল এই ধরনের ঘটনা প্রায়শই শোনা যায়। তবে এমন ঘটনা খুব একটা শোনা যায় কি? ঘুম থেকে উঠেই ব্রাশ না করে ছেলেকে বাবা চুম্বন করায় রেগে গেলেন স্ত্রী। এর থেকে চরম ঝগড়া-ঝামেলা। মাথা ঠিক রাখতে না পেরে ছুরি নিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। এ ধরনের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে কেরলের পালক্কড়ে। অভিযুক্ত ব্যক্তির নাম অবিনাশ এবং তাঁর মৃত স্ত্রীর নাম দীপিকা। এদিন সকালে অবিনাশ তাঁর ছোট্ট ছেলেকে ঘুম থেকেই উঠেই আদর করতে যান। তবে ব্রাশ না করায় তীব্র অসন্তোষ প্রকাশ করেন স্ত্রী। সেখান থেকেই সূত্রপাত ঘটে মূল ঘটনার।

স্বামীকে নানা কথা শোনাতে শুরু করেন স্ত্রী। অপমানজনক কথা বলায় স্বামী তা সহ্য করতে পারেননি। তর্কাতর্কি থেকে হাতাহাতি শুরু হয় দুজনের মধ্যে। তখনই অবিনাশ ধারালো একটি ছুরি নিয়ে দীপিকার উপর এলোপাথাড়ি হামলা চালাতে থাকেন।

দীপিকার চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা ছুটে আসেন। এরপর আহত অবস্থায় দেখতে পেয়ে তড়িঘড়ি পেরিন্থালমান্নার কাছে একটি হাসপাতালে নিয়েও যান। সেখানে দীপিকাকে মৃত বলে ঘোষণা করা হয়।

পুলিস ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে। অবিনাশকে পুলিসি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিস সূত্রে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন