২৫ এপ্রিল, ২০২৪

UP: নাতিকে দু’কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে গেল ডাম্পার, মৃত্যু দাদু ও নাতির
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-26 18:04:17   Share:   

আরও এক 'হিট অ্যান্ড ড্র্যাগ' এর ঘটনা প্রকাশ্যে এল। এবার ঘটনাটি ঘটেছে  উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মাহোবায়। জানা গিয়েছে, রবিবার সকালে নাতিকে স্কুটি করে নিয়ে বাজারে যাচ্ছিলেন দাদু। আচমকা পিছন থেকে একটি ডাম্পার এসে ধাক্কা মারে ওই স্কুটিতে। ছিটকে পড়েন বৃদ্ধ। ঘটনাস্থলেই মৃত্যু (Death) হয় তাঁর। কিন্তু ওই ৬ বছরের নাতি স্কুটার সহ ডাম্পারের নীচে আটকে যায়। ওই অবস্থায় ২ কিলোমিটার হিঁচড়ে নিয়ে যায় ডাম্পারটি। মৃত্যু হয়েছে শিশুটিরও। মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়।

পুলিস সূত্রে খবর, মৃত ওই বৃদ্ধের বয়স ৬৭। ওই শিশু সাত্ত্বিক রবিবার সকালে দাদুর সঙ্গে কানপুর-সাগর হাইওয়ে এনএইচ ৮৬ দিয়ে স্কুটারে করে যাচ্ছিল। বাজারে ঢোকার ঠিক আগের মুহূর্তেই দ্রুত গতিতে আসা একটি ডাম্পার স্কুটারটিতে ধাক্কা মারে। স্কুটারটি ডাম্পারের তলায় আটকে যায়। স্থানীয়রা ডাম্পার চালককে থামার কথা বলেন। কিন্তু চালক গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করেন।

স্থানীয়রা ডাম্পারের পিছনে দৌড়ে চালকে আটক করে। এরপর থানায় খবর দেওয়া হয়। পুলিস আসার আগে চালককে ধরে বেধড়ক মারধর করেন স্থানীয়রা। এরপর পুলিসের হাতে তুলে দেন। পুলিস ঘটনাস্থলে এসে ডাম্পারের চাকার নীচে আটকে থাকা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, রাস্তায় এভাবে হিঁচড়ে ড্রাইভ করার ঘটনা সদ্য এর আগেও ঘটেছে। এরপরও সতর্ক হয়নি গাড়ির চালকরা। নতুন করে উঠে এসেছে এই ঘটনা।


Follow us on :