ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
The-commercial-city-of-Mumbai-is-floating-in-the-water-the-train-is-running-slowly
Mumbai Rain: জলে ভাসছে বাণিজ্যনগরী মুম্বই, ট্রেন চলছে ধীরে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-06 10:16:19


জলে ভাসছে বাণিজ্যনগরী। কিছুদিন আগেই বৃষ্টিতে ভেসেছিল রাজধানী। এবার মুম্বইতেও তুমুল বৃষ্টি। সোমবার রাত থেকেই বৃষ্টি শুরু হয়েছে। মঙ্গলবারও অবিরাম হয়ে চলছে। যার জেরে একাধিক এলাকা জলমগ্ন হয়ে পড়েছে। তৈরি হয়েছে যানজট।

সেন্ট্রাল রেলওয়ে রুটের সায়ন, কুরলা, তিলক নগর এবং ওয়াদালা এলাকায় ট্র্যাকগুলিতে জল জমার কারণে লোকাল ট্রেন পরিষেবা প্রভাবিত হয়েছে। সেন্ট্রাল রেলওয়ের প্রধান জনসংযোগ কর্মকর্তা শিবাজি সুতার বলেছেন, কিছু জায়গায় ট্র্যাকে জল রয়েছে। ট্রেনগুলি সতর্ক গতিতে চালানো হচ্ছে। ক্রমাগত পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন তাঁরা।

কিছু যাত্রী প্রতিবেশী নাভি মুম্বইয়ের হারবার লাইনের পানভেল, খান্দেশ্বর এবং মানসরোবর স্টেশনের কিছু সাবওয়েতে ভারী জল জমার অভিযোগও করেছেন। মুম্বইয়ের উত্তর-পশ্চিম অংশে চারটি ধমনী সাবওয়ে- গোলিবার, মিলান, আন্ধেরি এবং মালাড- ভারী বৃষ্টির কারণে যান চলাচলের জন্য বন্ধ রাখতে হয়েছে বলে সূত্রের খবর।

এদিকে, গত কয়েকদিন ধরে প্রবল বৃষ্টির কারণে মঙ্গলবার সন্ধ্যায় মুম্বইয়ের পাওয়াই লেকের জল উপচে পড়া শুরু হয়েছে। আগামী পাঁচ দিনের জন্য মুম্বইয়ে ‘অরেঞ্জ অ্যালার্ট’ জারি করেছে আবহাওয়া দফতরের তরফে। মঙ্গলবার সকাল ৮ টা থেকে ১১.৩০ টার মধ্যে দ্বীপ শহরে গড় ৪১ মিমি বৃষ্টিপাত হয়েছে, যেখানে পূর্ব এবং পশ্চিম শহরতলিতে যথাক্রমে ৮৫ মিমি এবং ৫৫ মিমি বৃষ্টি হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন