ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
The-bride-demands-cash-from-the-invitees-instead-of-gifts-at-the-wedding
Viral: বিয়েতে গিফটের বদলে আমন্ত্রিতদের কাছ থেকে নগদ টাকা দাবি পাত্রীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-07 10:51:27


নিজের বিয়েতে (Marraige) আমন্ত্রিতদের থেকে কোনও গিফট (Gift) বা উপহার নেবেন না পাত্রী (Bride)। এরকম অনেকেই করে থাকেন। এতে আর নতুনত্ব কী ভাবছেন তো? পাত্রী কোনও গিফট নেবেন না ঠিকই, কিন্তু তার বদলে দাবি করেছেন নগদ টাকা (Cash)। কেবল তা নয়, টাকা দিলে তবেই বিয়েতে খেতে (Meal) পারবেন। এমনই জানিয়েছেন পাত্রী। শুনে চক্ষু চড়কগাছ হবার জোগাড় নেটাগরিকদের।

ওই পাত্রী নেটমাধ্যমে একটি পোস্ট করেছেন। যা রীতিমতো ভাইরাল। পাত্রী লিখেছেন, বিয়ের খরচ এখনও তিনি জোগাড় করে উঠতে পারেননি। টাকা জোগাড় না করতে পারলে বিয়েটা হয়ত তাঁর হবে না।  তাই তিনি বাধ্য হয়ে এমন আবেদন করছেন। তিনি বিয়েতে উপহার চান না। তার বদলে টাকা দিলে খুশি। সেই টাকা দিয়ে অনুষ্ঠান করবেন। আর অনুষ্ঠান হলে খাবারও মিলবে।

পাত্রীর দাবি দেখে এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছেন, ‘যদি ব্যক্তিগত ভাবে আমাকে খাবারের টাকা দিতে হয়, আমি খুশিই হব।’ আরও এক জন বলেছেন, এমন দাবি প্রথমবার শুনলেন। তার থেকে খাবারের বাজেট কমিয়ে দিলেই তো হয়। কেউ কেউ হাসির ইমোজি ব্যবহার করেছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন