ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
The-Chief-Minister-was-given-cold-tea-and-show-cause-was-given-to-the-junior-officer
Madhya Pradesh: মুখ্যমন্ত্রীকে ঠান্ডা চা, শো-কজ করা হল জুনিয়র অফিসারকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-13 10:19:36


মঙ্গলবার মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের জন্য "ঠান্ডা এবং নিম্নমানের চা" ব্যবস্থা করার অভিযোগে শো-কজ নোটিশ ধরানো হল জুনিয়র সাপ্লাই অফিসার রাকেশ কানহুয়াকে। তাঁকে "ভিআইপি ডিউটিতে প্রটোকল লঙ্ঘনের" ব্যাখ্যা দিতে বলা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের জেরে পরে অবশ্য তা প্রত্যাহার করা হয়েছে।

সোমবার পুরসভা নির্বাচনের প্রচারের পর মুখ্যমন্ত্রী প্রাতঃরাশের জন্য খাজুরাহো বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে গিয়েছিলেন। মুখ্যমন্ত্রী ট্রানজিট পরিদর্শনের সময় চা ও প্রাতঃরাশের ব্যবস্থা করার দায়িত্ব দেওয়া হয়েছিল রাকেশকে। সেখানেই এই ভ্রান্তি ঘটেছিল। নোটিশের জেরে ক্ষোভের মুখে পড়ায় ছতরপুর জেলা কালেক্টর সন্দীপ জিআর নোটিশ বাতিল করেন।

সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট ডিপি দ্বিবেদী রাকেশকে নোটিশ জারি করে বলেণ,"আপনাকে চা এবং প্রাতঃরাশের ব্যবস্থা করার দায়িত্ব দেওয়া হয়েছিল। তবে মুখ্যমন্ত্রীকে সরবরাহ করা চায়ের মান নিম্নমানের ছিল এবং এটি ঠান্ডা পরিবেশন করা হয়েছিল ।এটি ভিআইপি ডিউটির ​​প্রটোকলের লঙ্ঘন ছিল"।

জুনিয়র সাপ্লাই অফিসার রাকেশের থেকে তিন দিনের মধ্যেই এই অব্যবস্থাপনার ব্যাখ্যা চেয়ে পাঠানো হয়। এই বিজ্ঞপ্তির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে প্রচার হয় এবং সমালোচনার ঝড় ওঠে। তবে পরে আধিকারিকরা জানান, “প্রটোকল লঙ্ঘনের বিষয়ে মুখ্যমন্ত্রী কোনও মন্তব্য করেননি, জুনিয়র সাপ্লাই অফিসারকে কারণ দর্শানোর যে বিজ্ঞপ্তি জারি করা হয় তা বাতিল করা হয়েছে।”

অন্যদিকে, মধ্যপ্রদেশ কংগ্রেসের মুখপাত্র নরেন্দ্র সালুজা এই ঘটনায় সরকারকে খোঁচা দিয়ে বলেন, “মানুষ রেশন নাও পেতে পারে, অ্যাম্বুলেন্স নাও পেতে পারে, তবে মুখ্যমন্ত্রীকে ঠান্ডা চা দেওয়া যাবে না।”






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন