ব্রেকিং নিউজ
The-Chief-Minister-cried-publicly-but-why
Cinema: প্রকাশ্যে কেঁদে ভাসালেন মুখ্যমন্ত্রী, কিন্তু কেন?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-14 18:24:06


হলভর্তি মানুষ। তার মধ্যেই হাত দিয়ে ঘন ঘন চোখ মুছছেন মুখ্যমন্ত্রী। দু গাল বেয়ে গড়িয়ে পড়ছে চোখের জল। সকলেই অবাক। এমন কী ঘটল, যার জন্য প্রকাশ্যে কেঁদে ফেললেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী?

কর্ণাটকের মূখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইয়ের কান্নার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। গত ১০ জুন মুক্তি পায় '৭৭৭ চার্লি' নামে একটি কন্নড় সিনেমা। প্রধানত এই সিনেমা এক ব্যক্তি ও তাঁর পোষ্য কুকুরকে নিয়ে। যা ইতিমধ্যেই হাজার-হাজার দর্শকের মনে সাড়া ফেলেছে।

কর্ণাটকের মূখ্যমন্ত্রী সেদিন একটি প্রেক্ষাগৃহে '৭৭৭ চার্লি' সিনেমা দেখে বেরিয়ে এসে ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়েন। ছবি দেখে আবেগে ভাসেন তিনি। বোম্মাই বলেন,''এক বছর আগে মূখ্যমন্ত্রী পদে আসার আগে আমি পোষ্য কুকুর স্নুবিকে হারিয়েছি।'' সেই কারণে তিনি তাঁর প্রিয় পোষ্যকে হারানোর কষ্টের কথা ভীষণভাবে উপলব্ধি করতে পারছেন। তিনি এও বলেন,''এই সিনেমাটির মধ্যে একজন মানুষ এবং একটি পশুর মধ্যে নিঃশর্ত ভালোবাসা দেখে স্নুবির কথা মনে পড়ে গেল।'' এই ছবি দেখে তিনি আর চোখের জল ধরে রাখতে পারেননি। আসলে মুখ্যমন্ত্রীর চেয়ারে আসীন হলেও, তিনি যে আর পাঁচটা সাধারণ মানুষের মতোই, এই ঘটনা তারই প্রমাণ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন