ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Terrible-fire-in-Secunderabad-hotel-6-dead-several-injured
Telangana: সেকান্দ্রাবাদ হোটেলে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত ৬, আহত বেশ কয়েকজন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-13 09:47:23


ফের তেলেঙ্গানায় (Telangana) বিধ্বংসী আগুন। জানা গিয়েছে, সোমবার রাতে সেকেন্দ্রাবাদের একটি হোটেলে আগুন (fire broke out) লাগে। এই দুর্ঘটনায় মৃত্যু (Death) হয়েছে অন্তত ৬ জনের। আহত বেশ কয়েকজন। প্রাণ বাঁচাতে জানলা দিয়ে ঝাঁপ দেন অনেকে। স্থানীয়রা উদ্ধার করে তাঁদের হাসপাতালে নিয়ে যান। কীভাবে আগুন লাগল তা তদন্ত করে দেখছেন দমকল কর্মীরা। ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)।

হায়দারাবাদের পুলিস কমিশনার সি ভি আনন্দ জানিয়েছেন, হোটেলটির এক তলায় ই-স্কুটার রিচার্জিং ইউনিট থেকেই আগুন ছড়িয়ে পড়ে। দাহ্য পদার্থ থাকায় দ্রুত তা দু’তলা ও তিনতলায়ও ছড়িয়ে যায়। প্রাণে বাঁচতে হোটেলের বিভিন্ন তলা থেকে বোর্ডাররা ঝাঁপ দিতে শুরু করেন নিচে। অগ্নিকাণ্ডে নিহত হয়েছেন ৬ জন। আগুন নেভাতে যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছে দমকল বাহিনী।

এই অগ্নিকাণ্ডকে দুর্ভাগ্যজনক আখ্যা দিয়েছেন তেলেঙ্গানার স্বরাষ্ট্র মন্ত্রী মহম্মদ মাহমুদ আলি। তিনি বলেন, “খুবই দুঃখজনক ঘটনা। দমকলকর্মীরা লজ থেকে লোকজনকে উদ্ধারের জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলেন। কিন্তু প্রচণ্ড ধোঁয়ার কারণে কিছু লোকের মৃত্যু হয়েছে। লজ থেকে কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। ঘটনাটি কীভাবে ঘটেছে তা আমরা পরীক্ষা করে দেখছি।”

উল্লেখ্য, গত মার্চ মাসেও এমনই এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল তেলেঙ্গানায়। সেবার সেকেন্দ্রাবাদের একটি গোদামে আগুন লেগে মৃত্যু হয়ে বিহারের ১১ জন পরিযায়ী শ্রমিকের।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন