ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Terorist-organisation-killed-DGP-of-Correctional-Home-in-Jammu-during-Amit-Shahs-tour-to-Vaishno-Devi-
Jammu: স্বরাষ্ট্র মন্ত্রীর সফরের আগে খুন জম্মুর ডিজি (কারা), দায় স্বীকার জঙ্গি সংগঠনের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-04 13:20:47


মহাঅষ্টমীর দিন বড়সড় নাশকতা জম্মুতে? সোমবার বন্ধুর বাড়ি থেকে উদ্ধার কারা বিভাগের ডিজি (DG Prison) হেমন্ত লোহিয়ার নলিকাটা দেহ। পলাতক সন্দেহভাজন পরিচারক। তিন দিনের জম্মু-কাশ্মীর (Jammu and Kashmir সফরে মঙ্গলবার বৈষ্ণোদেবী যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর এই সফরের এই ধরনের হাই প্রোফাইল খুনের ঘটনায় দায় স্বীকার করেছে লস্কর-ই-তইবার শাখা সংগঠন 'পিপলস অ্যান্টি ফ্যাসিস্ট ফোর্স'(পিএএফএফ)।

জানা গিয়েছে, সোমবার বন্ধুর বাড়ি থেকে ডিজিপির দেহ উদ্ধার করা হয়। তাঁর গলার নলি কাটা ছাড়াও শরীরে পোড়ার দাগ মিলেছে। পুলিস সূত্রে খবর, পুলিসকর্তার সরকারি বাসভবনে সংস্কারের কাজ চলছিল, তাই এক বন্ধুর বাড়িতে সপরিবারে থাকছিলেন লোহিয়া। 

কিন্তু কারা বিভাগের ডিজিপি খুনের ঘটনায় শোরগোল জম্মু-কাশ্মীরে। খুনের অভিযোগে সন্দেহের তালিকায় পরিবারের পরিচারক। ইয়াসির নামে সেই পরিচারক পলাতক থাকলেও দিনভর তল্লাশির পর তাঁকে গ্রেফতার করা হয়েছে। কী কারণে খুন জানার চেষ্টা করছে পুলিস। এদিকে, লস্কর-ই-তইবার শাখা সংগঠনের তরফে ডিজিপি হত্যার দায় স্বীকার করে এক প্রেস বিবৃতিতে বলা, ‘আমাদের বিশেষ বাহিনী উদাইওয়ালা, জম্মুতে অভিযান চালিয়ে পুলিসের ডিজি লোহিয়াকে খতম করেছে। আগামীদিনে এরকম আরও হামলা চালানো হবে। এত নিরাপত্তাবেষ্টনীর মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীর সফরে এটা একটা ছোট উপহার।'

১৯৯২ ব্যাচের আইপিএস অফিসার লোহিয়া গত অগস্টে কারা বিভাগের ডিজি হিসাবে দায়িত্বভার গ্রহণ করেন। জম্মুর এডিজিপি মুকেশ সিং জানান, লোহিয়াকে খুন করা হয়েছে বলে অনুমান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন