ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Suspected-of-sabotage-after-seeing-the-chat-of-two-friends-the-plane-was-stuck-for-6-hours
Mumbai: দুই বন্ধুর চ্যাট দেখেই নাশকতার সন্দেহ, ৬ ঘণ্টা আটকে রইল বিমান

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-15 11:57:50


এক মহিলা যাত্রীর (Passenger) সাবধানবাণীতে ৬ ঘণ্টা বিলম্বিত (delayed) হল ম্যাঙ্গালুরু-মুম্বই ফ্লাইট (Mangaluru-Mumbai flight)। ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায়। ম্যাঙ্গালুরু থেকে মুম্বইগামী ফ্লাইটটি তড়িঘড়ি সকল যাত্রীকে বিমান থেকে নামিয়ে দেয়। সূঁচ খোঁজার মতো করে প্রত্যকটি লাগেজ চেক (luggage checked) করা হয়। অবশেষে কিছু না পেয়ে ফ্লাইটটি মুম্বইয়ের উদ্দেশে রওনা দেয়। যদিও যাঁর বিরুদ্ধে নাশকতার অভিযোগ আনা হয়েছে, তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটকে রাখে বিমাননবন্দর কর্তৃপক্ষ এবং পুলিস।

ঘটনাটি হল, একজন মহিলা যাত্রী তাঁর সহযাত্রীর মোবাইল ফোনে একটি সন্দেহজনক বার্তালাপ করতে দেখেন। সঙ্গে সঙ্গে তিনি কেবিন ক্রুদের নজরে আনেন বিষয়টি। ক্রুরা এয়ার ট্রাফিক কন্ট্রোলারকে সতর্ক করেন এবং যে ফ্লাইটটি ওড়ার জন্য প্রস্তত ছিল, তা ফিরিয়ে আনা হয়।

পরে জানা গিয়েছে, লোকটি তাঁর বান্ধবীর সঙ্গে চ্যাট করছিলেন। তাঁরা একই বিমানবন্দর থেকে বেঙ্গালুরু যাওয়ার ফ্লাইট ধরবেন। এমনকি তাঁর বান্ধবী কর্ণাটকের রাজধানীতে ফ্লাইট মিস করেন। কীভাবে যাবেন তা আলোচনা করছিলেন। এই কথা কতটা সত্যি, তা খতিয়ে দেখছে বলে জানায় পুলিস।

১৮৫ জন যাত্রীকে পরে ব্যাগেজের পুঙ্খানুপুঙ্খ চেকিংয়ের পরে মুম্বাইগামী ফ্লাইটে পুনরায় তোলা হয়। এবং বিকাল ৫ টায় বিমানটি ছাড়া হয়।

পুলিস কমিশনার এন শশী কুমার বলেছেন, নিরাপত্তা নিয়ে দুই বন্ধুর মধ্যে বন্ধুত্বপূর্ণ চ্যাট হওয়ায় গভীর রাত পর্যন্ত কোনও অভিযোগ দায়ের করা হয়নি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন